নড়াইলে মটরসাইকেল দুর্ঘটনায় সরকারি ভিক্টোরিয়া কলেজ ছাত্রের মৃত্যু

নড়াইলে সড়ক দুর্ঘটনায় রাকেশ গাইন আকাশ (২১) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এছাড়া এ ঘটনায় নিহতের দুই বন্ধুসহ এক পথচারী আহত হয়েছেন।

বুধবার (২৬ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার মধুমতী সেতুতে (কালনা সেতু) এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের দুই বন্ধুকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এবং আহত পথচারীকে ঢাকায় পাঠানো হয়েছে।

নিহত রাকেশ গাইন আকাশ সদর উপজেলার মুলিয়া ইউনিয়নের বাঁশভিটা গ্রামের কার্তিক গাইনের ছেলে। সে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের ব্যবস্থাপনা বিষয়ের সম্মান ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

আহতরা হলেন-ওই গ্রামের আকাশের আপন চাচাতো ভাই ও শ্যামল গাইনের ছেলে সজল গাইন (২০), একই গ্রামের হরিচান বিশ্বাসের ছেলে প্রিতম বিশ্বাস (২০) এবং পথচারী তমাল (২৫)। সে লোহাগড়া উপজেলার আড়িয়ারা গ্রামের বাসিন্দা।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন, লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:নাসির উদ্দীন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,মধুমতি সেতুর গোপালগঞ্জ প্রান্ত থেকে মোটরসাইকেলে করে তিন বন্ধু দ্রুতগতিতে নড়াইল প্রান্তের দিকে আসছিলেন। এসময় নিয়ন্ত্রণহীন গতির পাশাপাশি এলোপাথাড়ী ভাবে চালাচ্ছিলেন। পরে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর মাঝ বরাবর পৌঁছালে পথচারী তমালকে সাজোরে আঘাত করে ছিটকে পড়ে। পরে পথচারীরা গুরুতর আহত অবস্থায় তাদেরকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাকেশ গাইন আকাশকে মৃত বলে ঘোষণা করেন।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র কর্তব্যরত চিকিৎসক মারুফা তাসনিম সাংবাদিকদের বলেন, সড়ক দুর্ঘটনায় আহত তিনজনকে জরুরি বিভাগে আনা হয়। আর রাকেশ গাইন আকাশকে হাসপাতালে আনার আগেই মৃত্যুবরণ করেন। আহতদের অবস্থা সংকটাপন্ন হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেলে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়।

সংকটাপন্ন প্রিতম বিশ্বাসের বোন পূজা বিশ্বাস বলেন, আমাদের একই এলাকার তিন বন্ধু ও ভাই বাড়ি থেকে বুধবার সন্ধ্যার দিকে লোহাগড়া ঘুরতে যাওয়ার কথা বলে বের হয়। পরে সাড়ে ৭টার দিকে লোহাগড়া থানা থেকে ফোন আসে-আমার ভাই সহ চারজন এক্সিডেন্ট করে লোহাগড়া হাসপাতালে। বর্তমানে আমার ভাইয়ের অবস্থা খারাপ, খুলনা মেডিকেলে চিকিৎসা চলছে।

ভাটিয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান শরিফুল ইসলাম বলেন, মধুমতি সেতুর (কালনা সেতু) ওপর সড়ক দুর্ঘটনায় তিন বন্ধুর মধ্যে চালক রাকেশ গাইন আকাশ নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। অপর ২ বন্ধু ও পথচারীকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেলে ও ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা শেষে নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।