নভেম্বরে রাজশাহী-কক্সবাজার রুটে বিমান চালু হচ্ছে

রাজশাহী-কক্সবাজার রুটে শুরু হতে যাচ্ছে সরাসরি বিমান চলাচল। আসছে নভেম্বরের মাঝামাঝি সময়ে প্রতি সপ্তাহে নভোএয়ারের একটি ফ্লাইট এই রুটে চলাচল করবে।

বুধবার (২৬ অক্টোবর) নগর ভবনে আয়োজিত সভায় এই সিদ্ধান্ত নেন উড়োজাহাজ কোম্পানীটির ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির নেতারা এবং সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

নভোএয়ারের বিভাগীয় প্রধান (বিপণন ও বিক্রয়) মেস-বাহ-উল ইসলাম বলেন, আগামী ১৬ অথবা ১৭ নভেম্বর উদ্বোধনী ফ্লাইট চলবে। এরপর প্রতি বুধ অথবা বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিটে রাজশাহী থেকে কক্সবাজারের উদ্দেশে নভোএয়ারের একটি ফ্লাইট ছেড়ে যাবে। আবার প্রতি শনি অথবা রোববার বিকেল ৩টা ৩০ মিনিটে কক্সবাজার থেকে রাজশাহীর উদ্দেশে ফ্লাইট ছেড়ে আসবে। শীঘ্রই সময়সূচী চূড়ান্ত করা হবে। সর্বনিম্ন ভাড়া হবে পাঁচ হাজার ৯০০ টাকা (ওয়ানওয়ে)।

সভায় উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু, সিনিয়র সভাপতি আবদুল আওয়াল খান চৌধুরী, পরিচালক শাহাদৎ হোসেন বাবু, পরিচালক সাদরুল ইসলাম, পরিচালক রিয়াজ আহমেদ খান, পরিচালক আবদুল গাফফার, পরিচালক মাসুম সরকার প্রমুখ।