নাটোরের সিংড়ায় দুই পর্ণোগ্রাফি বিক্রেতা গ্রেফতার

নাটোরের সিংড়ায় দুই পর্ণোগ্রাফি বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (২৩ আগস্ট) সন্ধ্যায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়া বাজারে অভিযান পরিচালনা করে দুজনকে গ্রেফতার করে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব জানায়, কোম্পানী অধিনায়ক মেজর আশিকুর রহমান এবং কোম্পানী উপ-অধিনায়ক, সহকারী পুলিশ সুপার মোঃ নুরল হুদার নেতৃত্বে নাটোরের সিংড়া বাজারে অভিযান পরিচালনা করে পর্ণোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট বিক্রয় করায় দুজনকে গ্রেফতার করা হয়।

তারা হলেন, সিংড়া পৌরসভার কতুয়াবাড়ী বাগানপাড়ার মৃত আঃ রাজ্জাকের ছেলে মোঃ রুমন আলী (৩৫) ও একই এলাকার মৃত বিষ্ট চন্দ্র সরকারের ছেলে শ্রী বিধান কুমার সরকার (৩০)।

এসময় তাদের কাছ থেকে ২টি সিপিইউ, ৭টি হার্ডডিক্স ও একটি এসএসডি কার্ড জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, জব্দকৃত আলামতে পর্ণোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে বিক্রয় করে আসছিল তারা।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা করেছে র‌্যাব। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।