নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর আগমন ঘিরে কঠোর নিরাপত্তা বলয়

দীর্ঘ ১৫ বছর পর নারায়ণগঞ্জ শহরে আজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জ শহরে আসছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার নারায়ণগঞ্জ শহরের ইসদাইর এলাকায় একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে তিনি আসবেন।

এদিন এই মাঠে দ্বাদশ জাতীয় নির্বাচনকালীন আওয়ামী লীগের সর্বশেষ সমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাষণ দিবেন। তার এই আগমনকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা বলয়ে ঢেকে রাখা হয়েছে পুরো নারায়ণগঞ্জ শহরকে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল বলেন, সমাবেশস্থল ও প্রধানমন্ত্রীর আসা-যাওয়ার পথে পোশাকে ৩ হাজার পুলিশের পাশাপাশিসহ সাদা পোশাকে আইন শৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থার প্রায় ৪ হাজার সদস্য কাজ করবেন।

 

এদিকে প্রধানমন্ত্রীর আগমন ও সমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার আদলে মঞ্চ করা হয়েছে। সেই সাথে জাতীয় পতাকার রঙে সাজানো হয়েছে চেয়ার। ঢাকা-নারায়ণগঞ্জ সংযোগ সড়কের ফতুল্লা স্টেডিয়ামের সামনে তোরণ নির্মাণ করা হয়েছে। সেই সাথে ঢাকা-নারায়ণগঞ্জ সংযোগ সড়ক জুড়েই বিভিন্ন রকমের ব্যানার ফেস্টুনে ছেয়ে দেয়া হয়েছে।