নারীকে নিয়ে ফেসবুক স্ট্যাটাসের জেরে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ৩

গাজীপুরের কাপাসিয়ায় ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে তিন জন নিহত ও চারজন আহত হয়েছেন।

গতকাল শনিবার রাতে কাপাসিয়া উপজেলার সম্মানিয়া ইউনিয়নের দক্ষিণগাঁও এলাকায় এ সংঘর্ষ হয়। নিহতরা হলেন দক্ষিণগাঁও এলাকার মৃত আলম হোসেনের ছেলে নাঈম (১৮) একই গ্রামের আলম মিয়ার ছেলে ফারুক (২৬) ও হিরণ মিয়ার ছেলে রবিন (১৫)। পুলিশ এ ঘটনায় দুই পক্ষের তিনজনকে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, একজন নারীকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার জেরে শনিবার রাত সাড়ে ১১টার দিকে দুই পক্ষের সংঘর্ষ বাঁধে। তখন প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে নাঈম, ফারুক ও রবিন গুরুতর আহত হয়। পরে তাদের নরসিংদীর মনোহরদী উপজেলা হাসপাতালে নেওয়া হলে নাঈম ও ফারুককে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুত্বর আহত অবস্থায় রবিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

আত্মীয়স্বজন তাকে রাজধানীতে বাংলাদেশ মেডিকেল কলেজে নিয়ে গেলে আজ রবিবার ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রবিনের মৃত্যু হয়।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‌‘নাঈম ও ফারুক মনোহরদী হাসপাতালে নেওয়ার পর মারা যান। আর রবিন ঢাকায় মারা যায়। ’

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে বলে স্থানীয়রা জানিয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।