নির্বাচনী সহিংসতায় নিহত বিজিবি সদস্যের পরিবারের পাশে মহাপরিচালক

নির্বাচনী সহিংসতায় নিহত বিজিবি সদস্য রুবেল মণ্ডলের পরিবারকে সমবেদনা জানিয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম।

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের বাইগুনি গ্রামে বিজিবি সদস্য রুবেলের বাড়িতে এসে তার কবর জিয়ারত করেন।

এ সময় তিনি রুবেলের পরিবারের সদস্যদের সমবেদনা জানান।
পরে তিনি রুবেলের স্ত্রী জেসমিন বেগম ও বাবা নজরুল ইসলামের হাতে আর্থিক সহায়তা হিসেবে আট লাখ টাকার চেক তুলে দেন এবং বিপদে-আপদে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় বিজিবি প্রধান মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম বলেন, রুবেলের নিহতের ঘটনাটি মর্মান্তিক। এ ঘটনায় কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ছাড়া বাকিদেরও গ্রেফতারে কাজ করছে পুলিশ। মহাপরিচালক হিসাবে নয় একজন বিজিবির সদস্য হিসেবে আমি বিজিবির সব সদস্যদের পাশে আছি।

তিনি আরও বলেন, নিহত রুবেলের স্ত্রী ও বাবার হাতে আর্থিক সহযোগিতার চেক তুলে দেওয়া হয়েছে। আমরা তার বাড়ি তৈরি করার ব্যবস্থা করব।

উল্লেখ্য, গত ২৮ নভেম্বর নীলফামারীর গাড়ামারা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণা শেষে জাতীয় পার্টি ও পরাজিত চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেনের সমর্থকের হামলায় নিহত হন রুবেল। পরের দিন রুবেল মিয়ার নিজ বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নে বাইগুনি গ্রামে তার দাফন সম্পন্ন হয়।