নিষেধাজ্ঞার পরও সানি লিওন ঢাকায়

শুটিংয়ের জন্য বাংলাদেশে আসার অনুমতি চাইলে সানি লিওনকে বাংলাদেশে আসার অনুমতি দেয়নি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। তারপরও ঢাকায় এলেন তিনি।

জানা গেছে, বলিউডের অভিনেত্রী সানি লিওন বাংলাদেশে এসেছেন। শাহজালালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে তিনি নিজেই ছবি পোস্ট করেছেন নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে। লিখেছেন, ‘এই সুন্দর দেশে আসতে পেরে খুব খুশি!’

নাম প্রকাশে অনিচ্ছুক শাহজালালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যার এক কর্মকর্তা সাংবাদিকদের বিষয়টি নিশ্চিতও করেছেন।

তিনি বলেন, ‘ভারতীয় অভিনেত্রী সানি লিওন ঢাকায় পৌঁছেছেন।’

তবে অনুমতি না থাকার পরও তিনি কিভাবে আসলেন সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

এদিকে ঢাকায় আসার পর সানি লিওনকে বরণ করে নিয়েছেন গানবাংলা টিভির কর্ণধার ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস। সানির সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েভারও এসেছেন।

তারা তিনজন মিলে একটি সেলফিও তুলেছেন। সেটা শেয়ার দিয়ে তাপস লিখেছেন, ‘সময় এখন উদযাপনের’।

এর আগে শুক্রবার (১১ মার্চ) তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বলিউড অভিনেত্রী সানি লিওন বাংলাদেশে আসার জন্য পরিচয় গোপন করেছিলেন বলে তার বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়।

তথ্যমন্ত্রী বলেন, একটি চলচ্চিত্রের কাজে সানি লিওনসহ ১০ জন শিল্পীকে বাংলাদেশে আসার জন্য অনুমতি দেওয়া হয়েছিল। কিন্তু সানি লিওন তার পরিচয় (নাম) গোপন করে ভিন্ন নামে, মার্কিন নাগরিক দেখিয়ে অনুমতি নেন। বিষয়টি জানার পর তার (সানি লিওন) বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়।