নেত্রকোণার মদনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকাকে চুরিকাঘাত

নেত্রকোণা মদন উপজেলার বাঁশরীকান্দা পাড়া গ্রামে মৃত রেশত মিয়ার ছেলে পাপ্পু মিয়ার(২৫) বাড়িতে তার প্রেমিকা মনি আক্তার(২০) বিয়ের দাবিতে গেলে পাপ্পুর পরিবারের লোকজন তাঁর উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সরেজমিনে গেলে জানা যায়, আখাশ্রী গ্রামের শাজাহান মিয়ার মেয়ের সাথে দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক করে আসছে পাপ্পু মিয়া।

এ বিষয়ে মেয়ের বাবা বলেন, তাদের দু’জনের প্রেমের গভীর সম্পর্কের কারণে আমার মেয়ে পূ্র্বের স্বামীকে ত্যাগ করে চলে আসে। কিন্তু আমার মেয়েকে বিয়ে করবে করবে বলে সময় ক্ষেপন করে আজ গোপনে সে অন্যত্র বিয়ে করছে।

এ সংবাদ শুনে আমার মেয়ে আজ সকালে বিয়ের দাবিতে পাপ্পুর বাড়িতে গেলে তার পরিবারের লোকজন চুরি দিয়ে আমার মেয়ের পেটে একাধিক আঘাত করে।

আমি সংবাদ শুনে গিয়ে আমার মেয়েকে দ্রুত উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে পাপ্পুর মা বলেন, পাপ্পু ও মনি সম্পর্কের বিষয়টি আমি গতকাল জেনেছি। মনি বয়সে অনেক বড় এবং মেয়ের আগে একটি বিয়ে হয়েছিল তার একটি সন্তান রয়েছে। তাই এই বিয়ে আমি মেনে নিতে পারবো না।

মদন থানার অফিসার ইনচার্জ মোঃ তাওহীদুর রহমান বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।