নেত্রকোণার মদনে সাংবাদিকের ছেলে অপি’র সাফল্য

জনপ্রিয় জাতীয় অনলাইন পোর্টাল আওয়ার নিউজ বিডির, উপজেলা করেসপন্ডেন্ট ও মদন রিপোর্টাস ক্লাবের সাবেক সভাপতি মোঃ মোশাররফ হোসেন বাবুলের ছেলে মোঃ মেহেরাফ হোসেন অপি নেত্রকোণা সরকারী কলেজ থেকে এইচ.এস.সি. পাবলিক পরিক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়ে সাফল্য অর্জন করেছে। তাঁর প্রাপ্ত নম্বর (১১১০) সে ভবিষ্যতে একজন প্রকৌশলী হতে চায়।

তাঁর এ সাফল্যে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, চানগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল আলম তালুকদার। মদন প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি প্রবীন সাংবাদিক মোঃ মোতাহার আলম চৌধুরী, মদন প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তের উপজেলা প্রতিনিধি মোঃ তোফাজ্জল হোসেন, বাংলাদেশ বুলেটিনের উপজেলা প্রতিনিধি আলী আজগর পনির, দৈনিক বসুন্ধরার উপজেলা প্রতিনিধি মোঃ আঙ্গুর ভূঁইয়া।

এছাড়াও অভিনন্দন জানিয়েছেন, মদন উপজেলা রিপোর্টাস ক্লাবের সভাপতি ও দৈনিক বিজনেস বাংলাদেশের উপজেলা প্রতিনিধি সুর্দশন আচার্য্য, সাধারণ সম্পাদক ও দৈনিক মানবকণ্ঠের উপজেলা প্রতিনিধি দেওয়ান রানা, কোষাধ্যক্ষ ও দৈনিক ভোরের ডাকের উপজেলা প্রতিনিধি মোঃ নিজাম উদ্দিন তালুকদার, সম্মানিত সদস্য ও দৈনিক সংবাদ সারাবেলা’র উপজেলা প্রতিনিধি মোঃ ইমরান হোসেন সহ আরো অনেক সাংবাদিক নেতৃবৃন্দ।

এছাড়া আওয়ার নিউজ বিডি পরিবারে পক্ষ থেকে অপির জন্য প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।