নেত্রকোনার দুর্গাপুরে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

নেত্রকোনার দুর্গাপুরে ঝগড়া ফেরাতে গিয়ে প্রতিপক্ষের আঘাতে মনিরুজ্জামান মনি (৫০) হত্যার ঘটনায় মামলার প্রধান আসামিকে ২০ দিন পর গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

(২ এপ্রিল) মঙ্গলবার দুপুরে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে গত সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ঐ আসামির নাম তোফাজ্জল হোসেন ওরফে আলেক। সে দুর্গাপুর উপজেলার কৃষ্ণেরচর এলাকার আব্দুল হানিফের পুত্র।

মামলা সূত্রে জানা গেছে,গত ১৩ মার্চ বিকেলে চলাচলের রাস্তায় ট্রাক রাখা নিষেধ করাকে কেন্দ্র করে কৃষ্ণেরচর এলাকায় দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার ঝগড়া ফেরাতে গিয়ে প্রতিপক্ষের আঘাতে আঘাতপ্রাপ্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মনিরুজ্জামান মনি।

এ ঘটনায় ১৫ মার্চ নিহত মনিরুজ্জামান মনির এর ছোট ভাই আনিসুজ্জামান মানিক বাদী হয়ে দুর্গাপুর থানায় তোফাজ্জল হোসেনকে প্রধান আসামি করে ৭ জনের নামে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ শাহ জাহান জানান,ঘটনার পরপরই আসামিরা গা ঢাকা দেন।

গতকাল সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী তোফাজ্জল হোসেনকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার তাকে আদালতে সোর্পদ করা হয়েছে। এ মামলার এ পর্যন্ত দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।