নোয়াখালীর চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা বিনিময়

নোয়াখালী জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান ও চাটখিল উপজেলা পরিষদের ২ বারের সফল চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর কবির গতকাল মঙ্গলবার (০৯ এপ্রিল) বিকেলে তার কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তিনি আবারো উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে সাংবাদিকদের মাধ্যমে উপজেলা বাসীকেও ঈদের শুভেচ্ছা জানান।

মতবিনিময় কালে তিনি জানান, আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি থেকে শুরু করে দলীয় কর্মকান্ডের সাথে সম্পর্কিত হয়ে পরপর তিনবার তিনি আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হন। গত ১০ বছর তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছেন।

তিনি তার এই দায়িত্ব পালন কালে প্রাথমিক শিক্ষাসহ শিক্ষা ব্যবস্থার আমূল পরিবর্তনের রূপরেখা সৃষ্টি করেছেন। তার এ অবদানে টানা দুইবার জেলায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তিনি আরো জানান, উপজেলা পরিষদের যে বরাদ্দ পাওয়া যায় এটা দিয়ে উপজেলা বাসীর ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয় না। এক্ষেত্রে তিনি তার একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে অর্থ দিয়ে অনেক উন্নয়ন কাজ করেছেন। উপজেলার কাজ কর্মে তিনি কোন অনিয়ম করেনি বলেও জানিয়েছেন।

তিনি ব্যবসা-বাণিজ্যের কাজে ঢাকায় থাকলেও তার কার্যালয় খোলা থাকে এবং কর্মচারীরা তার সাথে যোগাযোগ করে কাজ করে থাকে। এছাড়াও উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষের এবং দলীয় নেতাকর্মীদের অনুরোধে তিনি আবারো চেয়ারম্যান পদে প্রতিদ্বদ্ধিতা করার সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি বলেন, তিনি আবারো চেয়ারম্যান নির্বাচিত হলে চাটখিল উপজেলা কে একটি মডেল উপজেলায় পরিণত করবেন।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আহমেদ হোসেন সোহাগ, ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রাজীব হোসেন রাজু পাল উপস্থিত ছিলেন।