নোয়াখালীর চাটখিলে ইফতার সামগ্রী বিতরণ করলেন জাহাঙ্গীর আলম

পবিত্র মাহে রমজান উপলক্ষে ছয় হাজার মানুষের মাঝে উপহার ও ইফতার সামগ্রী বিতরণ করেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর আলম।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে পোলাউর চাল, গুড়া দুধ, খেজুর, মশুরের ডাল, তৈলসহ ১৭ প্রকার খাদ্য সমগ্রী।

বুধবার (২২ মার্চ) দিনব্যাপী চাটখিল উপজেলা পরিষদে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রহমত উল্লাহ আজিজা ফাউন্ডেশনের উদ্যোগে এ উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।

সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে চাটখিল উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং উপজেলার সকল জনপ্রতিনিধিদের মাঝে, দুপুরে জেলা, উপজেলায় কর্মরত সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, উপজেলা পরিষদে কর্মরত কর্মকর্তা ও পুলিশ সদস্যদের মাঝে উপহার বিতরণ করা হয়।

চাটখিল উপজেলা আ.লীগের সভাপতি জাহাঙ্গীর কবিবের সভাপতিত্বে ও পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি নাজমুল হুদা শাকিল, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু তাহের ইভু, বিআরডিবি চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান, জেলা আ.লীগের সাবেক সদস্য আহসান হাবিব সমির, পৌর আ.লীগের সভাপতি শাহজাহান খান বাবুল, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন প্রমুখ।

পরে বিকেলে জয়াগ আল অরচ্যার্ড একাডেমির বার্ষিক ক্রীড়া পুরষ্কার ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম। সন্ধ্যায় তিনি সোনাইমুড়ীতে খ্যাতিনামা ব্যান্ড বিটের শোরুম উদ্বোধন করেন।