পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সড়কে ঝরল স্বামী-স্ত্রীর প্রাণ

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় হাসপাতালে আত্মীয়কে দেখতে যাওয়ার পথে মোটরসাইকেলের সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। বুধবার (২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার দেবনগড় ইউনিয়নের বাসামোড় এলাকার জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার দেবনগড় ইউনিয়নের শিবচন্ডী গ্রামের মৃত রফিজ উদ্দিনের ছেলে নুর ইসলাম (৪৫) ও তার স্ত্রী জোসনা বেগম (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় নুর ইসলাম ও তার স্ত্রী জোসনা বেগম অসুস্থ এক আত্মীয়কে দেখতে মোটরসাইকেলে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পথে তেঁতুলিয়া-প গড় জাতীয় মহাসড়কে উঠতেই তেঁতুলিয়া থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হন।

খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় তাদের উদ্ধার করে প গড় আধুনিক হাসপাতালে নেওয়ার পথে মারা যান তাঁরা। এ ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় কাভার্ডভ্যানটি আটক করে ভজনপুর হাইওয়ে থানায় নেওয়া হয়েছে।

হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন ও দেবনগর ইউপি চেয়ারম্যান সোলেমান আলী সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।
তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্ল্যা বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।