পঞ্চগড়ের তেঁতুলিয়ায় আয়বর্ধকমূলক প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় আশ্রয়ণ-২ প্রকল্প উপকারভোগীদের পুনর্বাসনের লক্ষ্যে ‘আশ্রয়ণ-২ প্রকল্প (দরিদ্র, বিমোচন ও পুনর্বাসন)’ শীর্ষক প্রকল্পের আওতায় ১০ দিনব্যাপী আয়বর্ধকমূলক ও পেশাভিত্তিক প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার(২২ মে) দুপুর ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা যুব উন্নয়ন অফিসের সহযোগিতায় এবং জেলা প্রশাসনের তত্ত¡াবধানে উপজেলা পরিষদ হলরুমে এই সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করেন, জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাজী মাহমুদুর রহমান ডাবলু।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ ইয়াছিন আলী মন্ডল, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, উপজেলা কৃষি অফিসার জাহাঙ্গীর আলম, সহকারী প্রোগ্রামার নবীউল করিম, উপজেলা সহকারী সেটেলমেন্ট অফিসার মোস্তাফিজার রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাকির হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুস সামাদ প্রধান, বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তারেক হোসেন প্রমূখ।

জানা যায়, উপজেলা সদর ইউনিয়নে সেলাই প্রশিক্ষণ বিষয়ের ১০তম এবং পাপোষ তৈরি ও হস্তশিল্প বিষয়ের ৭তম ব্যাচের ৯৫জন প্রশিক্ষণার্থীদের মাঝে এই সমাপনী ও সনদপত্র বিতরণ করা হয়। সনদ বিতরণের সময় প্রত্যেককে এক হাজার ৭০০টাকা করে সম্মানি সরুপ প্রশিক্ষণ ভাতা দেয়া হয়েছে।