পঞ্চগড়ে পরকীয়া প্রেমিকের হাতে গৃহবধূ খুন

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় শাহনাজ পারভীন (২৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে পরকীয়া প্রেমিক। বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদের দিন সকালে উপজেলার চিলাহাটি ইউনিয়নের মতিয়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহনাজ পারভীন ওই এলাকার আব্দুল মজিদের স্ত্রী। তার ৬ বছর ও ৪ মাস বয়সী দুটি মেয়ে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহনাজ পারভীনের স্বামী আব্দুল মজিদ দীর্ঘদিন ধরে গার্মেন্টসসহ বিভিন্ন স্থানে কাজের সুবাদে ঢাকায় থাকতেন। সেই সুযোগে দুই বছর আগে প্রতিবেশী রাজু (২৭) নামে এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন শাহনাজ। রাজু ওই গ্রামের আইনুলের ছেলে। তবে কোনো কারণে এক সময় ভেঙে যায় সেই প্রেমের সম্পর্ক। বিষয়টি নিয়ে ক্ষীপ্ত ছিলেন রাজু।

ঈদের দিন সকালে পরিবারের অন্য সদস্যসহ স্বামী আব্দুল মজিদ ঈদের নামাজ পড়তে ঈদগাহ মাঠে চলে গেলে শাহনাজের বাড়িতে যান রাজু। সুযোগ বুঝে ঘরে প্রবেশ করেই শাহনাজের বড় মেয়ের সামনেই শাহনাজকে ধারালো ছুরি দিয়ে এলোপাতারি আঘাতের পর গলা কেটে পালিয়ে যান। এ সময় বড় মেয়ের কান্না ও চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে শাহনাজের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও থানা পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন।

দেবীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, শাহনাজ নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারের সময় মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা ছুরি পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। পলাতক রাজুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।