পঞ্চগড়ের আটোয়ারীতে নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় ঝুলন্ত অবস্থায় বিউটি রানী (২০) নামে এক নববধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৭ মে ২০২২) দিবাগত রাতে উপজেলার ধামোর ইউনিয়নের জুগিকাটা গ্রামে তার নিজ ঘরের সড়ে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়।

জানা যায়, নববধূ বিউটি রানী ওই গ্রামের বিদ্যামহনের ছেলে উজ্জলের স্ত্রী এবং উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের মোলানি গ্রামের জতিসের মেয়ে।

এ ঘটনায় মৃতের বাবার বাড়ির লোকেরা অভিযোগ করছেন তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। তবে ঘটনার পর থেকে মৃতের স্বামী মানষিক ভাবে অসুস্থ্য হয়ে পড়লে তাকে পুলিশ পাহারায় উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে ঝুলন্ত অবস্থায় মরদেহটি দেখে চিৎকারে ছুটে আসে স্থানীয়রা। স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এদিকে বিউটির বাবা জতিস ও পরিবারের লোকেরা অভিযোগ করেন, এগারো মাস আগে পারিবারিক ভাবে বিউটির বিয়ে হয় উজ্জলের সাথে। এর মাঝে বিউটি বাবার বাড়িতে জানায় উজ্জল বিয়ের পর একই এলাকায় নতুন এক প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন। এ বিষয়ে স্বামীকে একাধীকবার বাধা দিলে তাদের মাঝে ঝগড়া বিবাদ শুরম্ন হয় বলে জানায়। এখন বিউটিকে পরকিয়া প্রেমের সম্পর্কের কারণে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ মেয়ের পরিবারের।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা ঝুলন্ত মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় তদন্ত চলমান রয়েছে। মৃত্যুর কারণ সুনির্দিষ্ট ভাবে জানা যায়নি। নিহতের পরিবারের পক্ষ থেকে নির্দিষ্ট অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।