পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

সারাদেশের ন্যায় পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) জুম্মার নামাজের পর বিকালে উপজেলার তেঁতুলতলায় বিদ্যুৎ-গ্যাস, দ্রব্যমূল্যের ক্রমাগত উর্ধ্বগতি এবং পাঠ্যপুস্তকে ধর্ম ও জাতিসত্তা বিরোধী বিতর্কিত বিষয়বস্তু সংযোজনের প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ তেঁতুলিয়া উপজেলা শাখার সভাপতি হাফেজ নবীর উদ্দিনের সভাপতিত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ তেঁতুলিয়া উপজেলা শাখার সাধারন সম্পাদক মাওলানা রুহুল্লাহ চৌধুরী, ইসলামী যুুব আন্দোলন বাংলাদেশ তেঁতুলিয়া উপজেলা শাখার সহ-সভাপতি মোঃ ত্বলিবুল্লাহ, ইসলামী যুুব আন্দোলন বাংলাদেশ তেঁতুলিয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুুফ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ তেঁতুলিয়া উপজেলা শাখার সদস্য নাঈম ইসলাম প্রমূখ। এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশ তেঁতুলিয়া উপজেলা শাখার বিভিন্ন সদস্যগণ উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিলে বক্তারা দেশের শিক্ষা ব্যবস্থাপনায় ইসলামি শিক্ষাকে বাধ্যতামূলক করার দাবি করেন এবং বর্তমান শিক্ষা সিলেবাসের ডারউইনের মতবাদের কঠোর সমালোচনা করে সিলেবাস থেকে এটি মুছে ফেলার দাবি জানান। এসময় বক্তরা দেশের চলমান লাগামহীন নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির লাগাম টেনে ধরতে সরকারকে আহব্বান জানান।