পঞ্চগড়ে জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা

পঞ্চগড়ে জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ মার্চ ২০২২) দুপুরে পঞ্চগড় জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে কার্যনির্বাহী কমিটির উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় মন্ত্রী এ কথা বলেন।

রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বলেন, নতুন কর্মী বাছাইয়ের ক্ষেত্রে তাদের অতীত রাজনৈতিক কর্মকান্ড এবং কোন পরিবার থেকে কিভাবে আসল? তা যাচাই-বাছাইয়ের পরই তাদের নিতে হবে। সামনে কিন্তু আমাদের বড় চ্যালেঞ্জ, জনগণ আমাদের শক্তি। রেলমন্ত্রী আরোও বলেন, আমাদের স্বাধীনতাবিরোধী শক্তি বিএনপি-জামায়াত, সামপ্রদায়িক যে শক্তি এই শক্তি কিন্তু এখনো সক্রিয় আছে। ছাত্রশিবির-জামায়াতের কর্মকান্ড এখন দেখছিনা, এখন তারা সক্রিয় নেই। কিন্তু এই জামায়াত শিবিরের লোকজন বিভিন্নভাবে দলে ঢোকার জন্য সক্রিয় আছে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মজাহারুল হক প্রধান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার সাদাত স¤্রাট, সদর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেজিয়া ইসলাম, সাধারণ সম্পাদক জাকিয়া খাতুনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের অনেকে।