পঞ্চগড়ে সিবিআইএফ উদ্বোধনী ফুটবল খেলা অনুষ্ঠিত না হওয়ায় সংবাদ সম্মেলন

পঞ্চগড় সিরাজুল ইসলাম স্টেডিয়াম বাংলাদেশ ভারত নর্থ বেঙ্গল ফ্রেন্ডশীপ (সিবিআইএফ) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়েছিল কিছু বিশেষ কারণ বসত উদ্বোধনী ফুটবল টুর্নামেন্ট খেলাটি স্থগিত করে পরিচালনা কমিটি একটি সংবাদ সম্মেলন করেন।

শুক্রবার (৪ নভেম্বর) রাতে পঞ্চগড় সুগারমিল রেস্ট হাউস হল রুমে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সংবাদ সম্মেলনে সেন্টার ফর বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশীপ (সিবিআইএফ) চেয়ারম্যান এড.শুভাশীষ সমদ্দার তার লিখিত বক্তব্যে তিনি বলেন, সিবিআইএফ এর তত্ত্বাবধায়নে দুই দেশের ভ্রাতৃত্বমূলক সর্ম্পক জোরালো ও সুদৃঢ় করতে এবং দুই দেশের ফুটবলকে তৃণমূলে ছড়িয়ে দিতে আমরা বাংলাদেশ ভারত নর্থ বেঙ্গল ফ্রেন্ডশীপ গোল্ডকাপ টুর্নামেন্টের আয়োজন করছি। বাংলাদেশ ও ভারতের ৬ টি ফুটবল দলের সমন্বয়ে গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় বাংলাদেশের ফুটবল দল রংপুর ইউনাইটেড এবং ভারতের জয়গাঁও ফুটবল ক্লাব পঞ্চগড় সিরাজুল স্টেডিয়ামে শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হওয়া কথা থাকলে বিশেষ কারণ বসত উদ্বোধনী খেলার ম্যাচটি পরিচালনা করা গেল না। পরবর্তী নির্ধারিত সময়ে বাংলাদেশ ভারত নর্থ বেঙ্গল ফ্রেন্ডশীপ গোল্ডকাপ টুর্নামেন্ট খেলাটি অনুষ্ঠিত হবে তা জানিয়ে দেওয়া হবে। এ টুর্নামেন্টে বাকি দল হিসেবে ছিল, ভারতের ইউনাইটেড সিকিম,ইউনাইটেড বুরসিইয়াং, জয়গাঁও এবং বাংলাদেশের রংপুর ইউনাইটেড, এফ,সি উত্তর বঙ্গ,এফ,সি বরিশাল।

এদিকে সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন,জয়গাঁও এফ,সি ভারত ফুটবল কোচ বিমল মৃখিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক সিবিআইএফ কাঞ্চন মজুনদার, জাতীয় ধারাভাষ্যকার বাংলাদেশ কুমার কল্যাণ, জাতীয় ধারাভাষ্যকার ভারত, উপ-প্রচার সম্পাদক (সিবিআইএফ)জীবন কুমার, উপ-দপ্তর সম্পাদক (সিবিআইএফ) সাইফুজ্জামান শাকিল, জেলা সাধারণ সম্পাদক নীলফামারী (সিবিআইএফ) মোঃ আরিফ হোসেন প্রমূখ।