পঞ্চগড়ে হাসপাতালের দেওয়াল ঘেঁষে স্থাপনা উচ্ছেদের দাবীতে মানববন্ধন

পঞ্চগড় প্রতিনিধি জেলার আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দেওয়াল ঘেঁষে অবৈধ ভাবে নির্মিত দোকান ঘর উচ্ছেদের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার স্বাস্থ্য কমপ্লেক্র্র সড়ক সামনে বিক্ষোভ, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসুচি পালন করেছে আটোয়ারী সর্বস্তরের সুশীল সমাজ।

এ দিকে মানববন্ধন কর্মসুচিতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক ফজলুল করিম, আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুশ, গুঞ্জরমারী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক ওয়াজেদ আলী, দলুয়া উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোজাম্মেল হক, বণিক সমিতির সভাপতি কমলেশ চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক জামিলুর রেজা মানিক, বিশিষ্ট ব্যবসায়ী ও ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান কামু, বিশিষ্ট ব্যবসায়ী তাছাফুর রহমান বাচ্চু প্রমুখ।

এসময় বক্তারা বলেন অর্থলোভী একটি মহল বৃহত্তর স্বার্থের দিকে না তাকিয়ে নিজের পকেট ভারী করে একটি অদৃশ্য পেশীশক্তি দাপটের সাথে হাসপাতালের দেওয়াল ঘেঁষে দোকান ঘর নির্মাণ করছে এবং এই কার্যক্রম সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করছে। অবৈধভাবে নির্মিত দোকান ঘর হাসপাতালের সম্মুখ থেকে উচ্ছেদ না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারী দেন বক্তারা।

মানববন্ধন শেষে বিক্ষোভকারীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেন।