পটুয়াখালীর গলাচিপা বুড়াগৌরঙ্গ নদীতে ১০ ঘন্টা নিখোজের পর ডেকোরেটর ব্যবসায়ীর লাশ উদ্ধার ।

পটুয়াখালীর গলাচিপাা বুড়াগৌরঙ্গ নদীতে নিখোজের ১০ঘন্টা পর এক ডেকোরেটর ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে আত্মীয় স্বজন ও স্থানীয়রা। গতকাল বুধবার(১০জানুয়ারি)বুড়াগৌরঙ্গ নদীর পাঙ্গাশিয়া চরের মাথায় সকাল ৬টায় ডেকোরেটর ব্যবসায়ী আবদুল ছালাম খান(৩৫) এর লাশ উদ্ধার করা হয় । আবদুল ছালাম খান চরবিশ্বাস ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দক্ষিন চরবিশ্বাস গ্রামের মৃত:সায়েদ আলী খানের পুত্র।

জানা গেছে, দক্ষিন চরবিশ্বাসের আবদুল ছালাম খানের নিকটত্মীয় ঢাকায় মারা যাওয়া লাশটি নিয়ে আসতে তিনিসহ কয়েকজন কাঠের একটি ছোট ট্রলার যোগে মঙ্গলবার রাত ৯টায় দক্ষিন চরবিশ্বাস থেকে রতনদী তালতলীর ইউনিয়নের বদনাতলী যাচ্ছিল। পথিমধ্যে পটুয়াখালী থেকে একটি বড় ট্রলার চরবিশ্বাস ইউনিয়নের টিসিবি এর মালামাল নিয়ে চরকাজল লঞ্চঘাট যাচ্ছিল ।ঘটনাক্রমে আমগাছিয়া ডুবো চরে মঙ্গলবার রাত ৯টার সময় দুই ট্রলারে মুখোমুখিতে আবদুল ছালাম খান নদীতে পড়ে নিখোজ হয়। বুধবার সকাল ৬টায় আবদুল ছালাম খান(৩৫) এর আত্মীয় স্বজন ও স্থানীয় জনতা জাল টেনে পাঙ্গাশিয়া চরের মাথায় তার লাশটি উদ্ধার করে। এ সময় ইউপি চেয়ারম্যান মোফাজ্জেল হোসেন বাবুল মুন্সিসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে গলাচিপা থানার অফিসার ইন চার্জ মো: ফেরদাউস আলম খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন লাশটি ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।