পটুয়াখালীর কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় আহতদের পাশে এমপি মহিববুর রহমান

কলাপাড়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহতদের পাশে দাঁড়িয়েছেন এমপি মহিববুর রহমান।

রোববার (২৫ সেপ্টেম্বর) বিকালে ঢাকা থেকে বিমানযোগে বরিশাল এসে তার সহধর্মীনিকে সাথে নিয়ে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের দেখতে যান তিনি।

এসময় হাসপাতালে বেড না পাওয়া আহতের বেড পাওয়ার ব্যবস্থা করেন মানবতার এই ফেরিওয়ালা। এছাড়া গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের জন্য চিকিৎসা খরচ বহন করেন।

এসময় আহতদের স্বজনদের হাতে নগদ ২৫ হাজার টাকা তুলে দেন এমপি মহিববুর রহমান। এর আগে গতকাল শনিবার দুপুরে কলাপাড়া উপজেলার বালীয়াতলী ইউপির মুসুল্লিয়াবাদ এলাকায় কুয়াকাটার বিকল্প সড়কে ট্রলি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত হয় শিশু জিহাদ। এসময় দুই পা বিচ্ছিন্ন হয়ে যায় নিহত শিশুর মা মুক্তা বেগমের। গুরুতর আহত হন একই পরিবারের ৪ জনসহ ৮ জন। তাদের উদ্ধার করে বরিশাল প্রেরণ করা হলে সেখান থেকে মুক্তা বেগমকে উন্নত চিকিৎসার জন্য রাতে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

পটুয়াখালী ০৪ আসনের সংসদ সদস্য মহিববুর রহমান এমপি বলেন, গতকাল সড়ক দুর্ঘটনায় নিহতদের স্বজনদের সমবেদনা জানানোর মত ভাষা আমার জানা নেই। আমি ঢাকায় ছিলাম। আজ আহতদের দেখতে হাসপাতালে গিয়েছিলাম। তাদের যাতে চিকিৎসায় কোন ধরনের বেগ পেতে না হয় সে বিষয়ে আমি সর্বক্ষণ খোঁজ খবর নিচ্ছি। আমি সব সময়ই তাদের পাশে থাকবো।