পটুয়াখালীর কুয়াকাটায় ৬ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ

পটুয়াখালীর কুয়াকাটায় ছয় বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগ উঠেছে (১৬) বছর বয়সী এক কিশোরের বিরুদ্ধে। রক্তাক্ত অবস্থায় ওই শিশুটিকে প্রথমে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে দ্রুত পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। অভিযুক্ত কিশোর হাচান শরীফ কুয়াকাটা ২ নং ওয়ার্ডের ইব্রাহীম শরীফের ছেলে। এ ঘটনায় গতকাল রাতেই ওই শিশুটির মা বাদী হয়ে মহিপুর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। তবে এ ঘটনায় অভিযুক্তকে রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্র জানান, বৃহষ্পতিবার বিকাল চারটার দিকে ওই শিশুটি তার বড় ভাইয়ের সাথে পার্শ¦বর্তী একটি মাছের ঘেরে জিলাপী ফল খেতে যায়। এসময় হাচান ওই শিশুটির ভাইকে একটি আম গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে রেখে পাশের ঝোপের মধ্যে নিয়ে শিশুকে জোর পূর্বক ধর্ষন করে।

কুয়াকাটা পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর তৈয়বুর রহমান জানান, আমরা খবর পেয়ে দ্রæত গুরুতর আহত শিশুটিকে চিকিৎসার জন্য পাঠাই এবং পুলিশে অবহিত করি। ওই সময় শিশুটির প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। বর্তমানে ওই শিশুটি পটুয়াখালী হাসপাতালে চিকিৎসাধীন।
মহিপুর থানার ওসি খন্দকার আবুল খায়ের জানান, এবিষয়ে একটি মামলঅ হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে।