পটুয়াখালীর গলাচিপায় মরহুম হাজী আ.ওহাব খলিফার ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

গলাচিপা পৌরসভার তিনবারের নির্বাচিত জনপ্রিয় সাবেক সফল মেয়র ও গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মরহুম হাজী আ. ওহাব খলিফার ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল ১১টায় গলাচিপা পৌরসভার আয়োজনে পৌরসভা মিলনায়তনে স্মরণ সভা অনুষ্ঠিত হয়। পৌরসভার মেয়র ও প্রয়াত হাজী আ. ওহাব খলিফার ছেলে আহসানুল হক তুহিনের সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান বাবলু ভূইয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন শানু ঢালী, পৌরসভার প্যানেল মেয়র সুশীল চন্দ্র বিশ্বাস, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মোসা. নুরুন্নাহার বেগম ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আবুল খায়ের বাবলু, সমির কৃষ্ণ পাল, গোলাম সরোয়ার আখি, মো. সোহাগ মিয়া, সাহেব আলী মিয়া, শাহাবুদ্দিন শিকদার ও রফিকুল ইসলাম সুমন, মহিলা কাউন্সিলর সাহিদা বেগম, শামিমা কাদের রোজী ও সালমা সুলতানা, পৌর নির্বাহী প্রকৌশলী অলক সমাদ্দার, উপ-সহকারী প্রকৌশলী খায়রুল হাসান, আকলিমা আকতার ও মো. আবু আউয়াল, পৌর সার্ভিস এসোসিয়েশনের সভাপতি সবুজ কুমার পাল, সাধারণ সম্পাদক ইলিয়াস মাহামুদ প্রমুখ।

এছাড়াও সভায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। সভা শেষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।