পটুয়াখালীর মহিপুরে যুবলীগের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠিত

পটুয়াখালীর মহিপুরে যুবলীগের উদ্যোগে অসহায় নেতাকর্মী ও দুস্থ মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) বেলা ১১টায় মহিপুর থানা যুবলীগ কার্যালয়ের সামনে যুবলীগের আহবায়ক মিজানুর রহমান বুলেট এর নিজ অর্থায়নে এসব নতুন কাপড় বিতরণ করা হয়। এসময় আনুষ্ঠানিক ভাবে ঈদ উপহারের বস্ত্র প্রত্যেককে নিজ হাতে তুলে দেন এই যুবলীগ নেতা।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু, মহিপুর সদর ইউনিয়ন যুবলীগ আহবায়ক মোঃ ফেরদৌস হাওলাদার,মহিলা আওয়ামী লীগ নেত্রী ইউপি সদস্য মোসাঃ মিনারা বেগম, যুবলীগ নেতা মোঃ সিদ্দিক মোল্লা, দেলোয়ার হোসেন খান, মোঃ লিটন আকনসহ বিভিন্ন পর্যায়ের যুবলীগ নেতৃবৃন্দ।

মহিপুর থানা যুবলীগের আহবায়ক মোঃ মিজানুর রহমান বুলেট আকন বলেন, প্রতিবছর রমযানে ইফতার সামগ্রী বিতরণ এবং ঈদ উপহার সামগ্রী বিতরণ করে থাকি।

প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ফজলে নুর সামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল ইসলাম নিখিল এর আহবানে যুবলীগ নেতা কর্মীসহ শতাধিক গরীব ও দূস্থ মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে বস্ত্র বিতরণ করা হয়েছে। আগামীতেও এ ধারা থাকবে বলে জানান তিনি।