পলাশবাড়ীতে পৃথক অভিযানে ৩ কেজি গাঁজা ৫৫ পিছ ইয়াবাসহ এক নারীসহ ২জন আটক

গাইবান্ধার পলাশবাড়ীতে পৃথক অভিযানে ৩ কেজি গাঁজা ৫৫ পিছ ইয়াবাসহ ২জনকপ আটক করেছে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গাইবান্ধার পুলিশ সুপারের নির্দেশক্রমে পুলিশের মাদক বিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে বুধবার (৩ মে) দুপুরে এক অভিযান পরিচালনা করা হয়।

থানা পুলিশের এসআই শাহজাহান মিয়ার নেতৃত্বে একটি পুলিশ টীম পলাশবাড়ী পৌর শহরের অদূরে ঢাকা-রংপুর মহাসড়কে বাঁশকাটা ব্রাকমোড় পয়েন্টে চলন্ত যানবাহন সমূহে তল্লাশি অভিযান শুরু করেন। এসময় রংপুর হতে বগুড়াগামী ‘রয়েল এন্টারপ্রাইজ’ পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৩-২১৯৭) তল্লাশিকালে ৩ কেজি গাঁজাসহ স্মৃতিকে গ্রেফতার করা হয়। স্মৃতি বগুড়া জেলার গাবতলী উপজেলার বাগবাড়ী (সরকারপাড়া) গ্রামের মন্টু সরকারের মেয়ে বলে জানা যায়।

থানা অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান এব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা (নং-০৮, তাং-০৩/০৫/২০২৩) রুজু হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে গাইবান্ধা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। অপরদিকে, ৫৫ পিস ইয়াবাসহ রায়হান মিয়া (২৮) নামীয় এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গাইবান্ধার পুলিশ সুপারের নির্দেশক্রমে পুলিশের মাদক বিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে বুধবার (৩ মে) সকালে থানা পুলিশের এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে একটি পুলিশ টীম উপজেলার বেতকাপা ইউনিয়নের পার আমলাগাছী গ্রামে এক অভিযান পরিচালনা করা হয়। এসময় আটক রায়হানের বাড়ীর গেটের সামনে তার প্যান্টের ডান পকেট থেকে ৫৫ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। রায়হান উপজেলার বেতকাপা ইউপি’র পার আমলাগাছী গ্রামের মোজাম্মেল হকের ছেলে বলে জানা যায়।

থানা অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান এব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা (নং-০৭, তাং-০৩/০৫/২০২৩) রুজু হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে গাইবান্ধা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।