পাবনায় ডিবির অভিযানে ২৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২

পাবনা জেলা গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক দুটি অভিযানে ২৫০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পাবনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পাবনা পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসীর নির্দেশনায় পাবনা জেলাকে মাদক ও অপরাধমুক্ত করার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এর সার্বিক তত্বাবধানে পাবনা জেলার বিভিন্ন স্থানে বিভিন্ন সময় অভিযান পরিচালনা করা হয়।

তারই ধারাবাহিকতায় ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোঃ এমরান মাহমুদ তুহিন এর নেতৃত্বে রোববার (১৮ ফেব্রুয়ারি) ডিবি পুলিশের এসআই বেনু রায় এবং সঙ্গীয় অফিসার এএসআই মোঃ জুহুরুল ইসলাম, এএসআই মোঃ রুহুল আমিন, এএসআই মোঃ শামীম সরকার, মোঃ রিমন হোসেন এর সহায়তায় পাবনা জেলার সদর থানা এলাকার কাশিপুর মোড়ে অভিযান পরিচালনা করে একজন মাদক ব্যবসায়ীকে ২৪০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো- পাবনা সদর থানাধীন হেমায়েতপুর এলাকার কাশিপুর মোড়ের মৃত বাচ্চু সরকারের ছেলে মোঃ জাহিদুল ইসলাম (৩৯) পাবনা জেলা গোয়েন্দা পুলিশের অপর আর একটি টিম এসআই সাগর কুমার সাহা সঙ্গীয় ফোর্সের সহায়তায় পাবনা সদর থানাধীন মাহমুদপুর নতুনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে একজন মাদক ব্যবসায়ীকে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে পাবনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো- পাবনা সদর থানার মাহমুদপুর নতুন পাড়ার মোঃ খোরশেদ মোল্লার ছেলে মোঃ সালাউদ্দিন মোল্লা (২৫)।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পাবনা সদর থানায় পৃথক দুটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।