পাবনায় বিদেশী পিস্তল ও ইয়াবা সহ ২ জন গ্রেফতার

পাবনার আতাইকুলা ইউপি’র মৌগ্রাম এলাকার অভিযান চালিয়ে ইজিবর সরদারের ছেলে আবুল কালাম (৪৯) কে একটি বিদেশী সচল পিস্তল এবং এক রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন আত্মগোপনে ছিল। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে।

রবিবার (১৭ ডিসেম্বর) পাবনা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ এমরান মাহমুদ তুহিন এর নেতৃত্বে এসআই (নিরস্ত্র) সাগর কুমার সাহা, এএসআই (নিরস্ত্র) সুলতান আলী শেখ সঙ্গীয় কং/৯৪৩ এনামুল হক এর সহায়তায় আসামীদের গ্রেফতার করা হয়।

আটককৃত আবুল কালাম পাবনা সদর থানাধীন শালগাড়ীয়াস্থ একরাম কমিশনার হত্যা মামলার আসামী এবং বিজ্ঞ আদালত হত্যা মামলায় তাকে ৬ (ছয়) বছরের সাজা প্রদান করে।

এছাড়া পাবনা ডিবি পুলিশের অপর এক অভিযানে এসআই (নিরস্ত্র) বেনু রায় এএসআই (নিরস্ত্র) রুহুল আমিন বিপিএম, সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় পাবনা জেলার আতাইকুলা থানাধীন পুষ্পপাড়া এলাকায় অভিযান চালিয়ে আঃ ছাত্তারের ছেলে মাদক ব্যবসায়ী সামিল হোসেন (২৩) কে ১০০শ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

আটককৃত সামিলের বিরুদ্ধে আতাইকুলা থানায় পৃথক পৃথক অস্ত্র আইনে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার দায়ের করা হয়েছে বলে ডিবি পুলিশ সূত্রে জানা গেছে।