পাবনার আটঘরিয়া পৌর নির্বাচন: ঘাম ঝড়ানো প্রচারণায় নৌকার প্রার্থী

আগামী ২৬ ডিসেম্বর চতুর্থধাপের পৌরসভা নির্বাচনে পাবনার আটঘরিয়া উপজেলার কৃতি সন্তান, গরীবের বন্ধু, জননন্দিত সকলের প্রিয়মুখ, সবার পরিচিত বর্তমান আটঘরিয়া পৌর মেয়র ও আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শহিদুল ইসলাম রতন আবারো নৌকার প্রার্থী হয়ে ভোটযুদ্ধে নেমেছেন। মেয়র প্রার্থী হিসেবে এলাকাবাসীর কাছে নৌকা মার্কায় ভোট, আশীর্বাদ ও দোয়া চাচ্ছেন।

লেখাপড়ার পাশাপাশি ছাত্রজীবন থেকেই আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন ও আওয়ামী মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মো. শহিদুল ইসলাম রতন।

রাজনীতির পাশাপাশি নিজ উদ্যোগে এলাকার সামাজিক উন্নয়নে রাস্তা, ব্রীজ মেরামত, কোভিড-১৯ (করোনা ভাইরাস) মহামারীর সময় লকডাউনে গরীবদের ত্রাণ সামগ্রী বিতরণ, হতদরিদ্র অসুস্থ, কন্যাদায় গ্রস্থদের সহায়তা প্রদানসসহ স্বেচ্ছাসেবী, সাংস্কৃতিক কর্মকান্ডের বিকাশে তার রয়েছে গুরুত্বপূূর্ণ ভূমিকা। তিনি নিজেকে দক্ষ রাজনীতিবিদ হিসেবে প্রতিষ্ঠা লাভে সক্ষম হয়েছেন।

তিনি বলেন, বিগত ৫টি বছরে আটঘরিয়া পৌরসভার মেয়র হয়ে ও রাজনৈতিক কর্মকান্ডের পাশাপাশি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদরাসা, সামাজিক সংগঠনের উন্নয়নে যুক্ত রয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার একটি গ্রাম একটি শহর এই শ্লোগাণকে সামনে রেখে জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপির সহযোগিতায় আটঘরিয়া উপজেলার রাস্তা-ঘাট স্কুল কলেজ ও বেকার নারীদের প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের সৃষ্টিসহ ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি।

আগামী ২৬ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে আরো ব্যাপক উন্নয়নের লক্ষ্য সহযোগিতা করে ২৬ তারিখ সারা দিন নৌকা মার্কায় ভোট দিবেন।

আটঘরিয়ার পৌরসভার বিগত দিনের মেয়রদের ইতিহাস ভঙ্গ করেছেন বর্তমান মেয়র শহিদুল ইসলাম রতন। এলাকার মানুষের জন্য বাকি কাজ করার প্রত্যাশা নিয়ে ভোটের মাঠে নেমেছেন।

পাবনার আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, বাংলাদেশ ছাত্রলীগ ও অন্যান্য সংগঠনের নেতাকর্মীসহ উপজেলার বিভিন্ন মানুষের সাথে কথা বলে জানা গেছে, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, জননন্দিত বিপ্লবী নেতা শহিদুল ইসলাম রতন এলাকার মানুষের কল্যাণে সবসময় কাজ করে চলেছেন।
এলাকার মানুষের কাছে ইতিবাচক রাজনীতিবিদ হিসেবে রয়েছে শহিদুল ইসলাম রতন ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে। তাই এবারের নির্বাচনে তার বিজয় নিশ্চিত আশা করছেন এলাকাবাসী।

মেয়র প্রার্থীর শহিদুল ইসলাম রতন এই প্রতিনিধিকে জানান, আটঘরিয়া পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে সকল বিভেদ ভুলে এক হয়েছেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এর দিক নির্দেশনায় আধুনিক পরিচ্ছন্ন পৌর গড়তে, বিগত দিনের মেয়রদের ইতিহাস ভঙ্গ করে উন্নয়ন করেছি। পৌরসভার সার্বিক উন্নয়ন করতে, গরীব, দুঃখী মানুষের মুখে হাঁসি ফুটাতে এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা মানুষের মাঝে পৌছে দিতে নৌকার প্রার্থী হয়েছি। তাই আটঘরিয়া পৌরসভার আপামর জনসাধারনের মুল্যবান ভোট, দোয়া ও আশীর্বাদ কামনা করছি। সেই সাথে আটঘরিয়া উপজেলাবাসীকে জানাই আওয়ামী সরকার উন্নয়নের সরকার। উন্নয়নের মার্কা, নৌকা মার্কা।