পাবনার ঈশ্বরদীতে সাবেক স্ত্রীর পর্নোগ্রাফি মামলায় স্বামী গ্রেফতার

পাবনার ঈশ্বরদীতে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় ১ জনকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। শনিবার (১৯ আগস্ট) সন্ধ্যায় পাবনা জেলার ঈশ্বরদী উপজেলাধীন নওদাপাড়া নিজ বাড়ী থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া মো. সাগর মন্ডল (২৭) এর বিরুদ্ধে নিজে বাদী হয়ে তার সাবেক স্ত্রী জান্নাতুল নেসা মামলাটি করেন। অভিযুক্ত সাগর নওদাপাড়া গ্রামের মো. দাউদ মন্ডলের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, বিবাহকালীন সময়ে তোলা জান্নাতুল নেসার কিছু আপত্তিকর ছবি তার সাবেক স্বামী সাগর মন্ডলের ব্যবহৃত মোবাইল ফোনে থেকে যায়। বিবাহ বিচ্ছেদের পর জান্নাতুন নেসার অন্যত্র বিয়ে হয়। জান্নাতুন নেসার বর্তমান স্বামীর ছবি সংগ্রহ করে সাবেক স্বামী বখাটে সাগর ফেসবুকে একটি ফেক আইডি খোলেন। সেই ফেক আইডি থেকেই জান্নাতুলের আপত্তিকর ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিতে থাকেন। এমন আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে না ছাড়তে জান্নাতুল তার বর্তমান স্বামীকে সঙ্গে নিয়ে সাগরের সাথে দেখা করেন এবং ছবিগুলো না ছাড়তে অনুরোধ করেন। সে সময় সাগর জান্নাতুলকে তার জীবনে আবারো ফিরে আসতে অনুরোধ করেন। না আসলে সে ছবিগুলো সারা বিশ্বের ঘরে ঘরে পৌঁছে দেওয়ার হুমকি দেন। সাগরের এমন হুমকিতে দিশেহারা জান্নাতুল বাদী হয়ে সাবেক স্বামী সাগরের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার জানান, জান্নাতুলের দায়েরকৃত মামলার সূত্র ধরে অভিযুক্ত সাগরকে শনিবার সন্ধ্যায় তাদের নওদাপাড়ার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গতকাল রোববার বিকেলে সাগরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।