পাবনার বেড়ায় মোটর সাইকেল-করিমন সংঘর্ষে কলেজ শিক্ষক নিহত

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে মোটর সাইকেল ও করিমন গাড়ীর সংঘর্ষে শাহিনুর রহমান লিটন মিয়া (৪৩) নামে এক কলেজ শিক্ষক মারা গেছে। সোমবার (১৫ জানুয়ারি) দিনগত রাতে আমিনপুর থানার নতুন বাজার হাট এলাকায় এই মর্মান্তিকা দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজ শিক্ষক শাহিনুর রহমান লিটন মিয়া সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়নের আহম্মদপুর গ্রামের মৃত শামসুর রহমান সামা মিয়ার ছেলে। তিনি কাশিনাথপুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজের গ্রন্থাগার বিজ্ঞান বিভাগের প্রভাষক এবং পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সভাপতির দায়িত্বে ছিলেন।

স্থানীয়রা জানান, সন্ধা সাড়ে ৭ টার দিকে আমিনপুর বাজার এলাকায় কাজ শেষ করে মোটরসাইকেলে আহম্মদপুরের বাড়ির দিকে যাচ্ছিলেন তিনি। এ সময় আমিনপুর নতুন বাজার হাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক হতে একটি বেপরোয়া গতির করিমন গাড়ীর ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন তিনি। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়ার সময় মৃত্যুবরণ করেন শাহিনুর রহমান লিটন। তার মৃত্যুতে কলেজে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কাশিনাথপুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তরিত কুমার কুন্ডু বলেন, তিনি এই কলেজের একজন আদর্শ শিক্ষক ছিলেন। সবার সঙ্গে খুব ভালো ব্যবহার করতেন। তার অকাল মৃত্যুতে আমরা শোকাহত।

আমিনপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কোনো একটি কাজ সেরে মোটরসাইকেল করে তিনি বাড়িতে যাচ্ছিলেন। এমন সময় বেপরোয়া গতির একটি করিমনের সঙ্গে সংঘর্ষ হলে গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পৌঁছানোর আগেই তিনি মারা যান। মরদেহ উদ্ধার করে পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।