পাবনায় নব-নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ

পাবনার আটঘরিয়া পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরা বৃহস্পতিবার (৩ ফেব্রুিয়ারি) সকালে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন।
এ উপলক্ষে পৌর চত্তরে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি (আটঘরিয়া-ঈশ্বরদী) এবং সভাপতিত্ব করেন নব নির্বাচিত মেয়র ও আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম রতন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউর রহিম লাল, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মাকসুদা আক্তার মাসু, আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- পাবনা জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেজাবীন প্রিয়া, ঈশ্বরদী পৌর মেয়র ইসহাক আলী মালিথা, সাবেক ঈশ্বরদী পৌর মেয়র আবুল কালাম আজাদ, দেবোত্তর ইউপি চেয়ারম্যান ও আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মোহাঈম্মিন হোসেন চঞ্চল, নব নির্বাচিত কাউন্সিলর আব্দুল মান্নান, নীরব কুমার প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি বলেন, আমরা সবাই ঐক্যবদ্ধ থাকলে আটঘরিয়া পৌরসভাকে ১নং মডেল পৌরসভা হিসেবে প্রতিষ্ঠিত করা হবে। তিনি বলেন, আটঘরিয়াতে একটি স্টেডিয়াম, একটি কৃষি প্রক্রিয়াজাত কেন্দ্র এবং মৎস্য প্রক্রিয়াজাত কেন্দ্র নির্মাণ করা হবে। এছাড়াও একটি টেকনিক্যাল কলেজ প্রতিষ্ঠিত হচ্ছে বলে তিনি জানান। মাননীয় এমপি আটঘরিয়া উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান ও রাস্তা-ঘাট উন্নয়নের আশ্বাস দেন।