পাবনায় জুয়ার আসর থেকে ধর্ষণ-অপহরণ মামলার আসামিসহ ৯ জন গ্রেফতার

পাবনার সুজানগরে ৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে ৪ জন খুন, ধর্ষণ, বিশেষ ক্ষমতা আইন ও অপহরণ মামলার পলাতক আসামি। মঙ্গলবার (১৯ জুলাই) বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার (১৮ জুলাই) রাতে সুজানগর পৌর সদরের মাস্টারপাড়া আনোয়ারের মোড়ে একটি গভীর নলকূপের ঘর থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- মানিক সরদারের ছেলে হযরত সরদার (২০), দারোগ শেখের ছেলে সবুজ আহমেদ (২১), মুকাই প্রামানিকের ছেলে নয়ন প্রামানিক (২২), মাহাতাব শেখের ছেলে পিন্টু (২১), মুছা মন্ডলের ছেলে মিঠুন মন্ডল (২৪), সাজাই শেখ (২৫), শাহীন শেখ (২১), সজীব শেখ (২৬), নয়ন খান (২৩)। তারা সবাই সুজানগরে মাস্টারপাড়া মহল্লার বাসিন্দা।

সুজানগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হান্নান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সুজানগর থানার একটি অভিযানিক দল সোমবার (১৮ জুলাই) রাতে অভিযান চালায়। জুয়ার আসর থেকে ৯ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫ হাজার ৬০ টাকাসহ ১৫৬ পিস তাস জব্দ করা হয়।

ওসি আব্দুল হান্নান আরও বলেন, এদের মধ্যে হযরতের বিরুদ্ধে নারী অপহরণসহ ধর্ষণ মামলা, পিন্টুর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের মামলা, মিঠুন মন্ডলের বিরুদ্ধে নারী অপহরণ, ধর্ষণ ও হত্যা মামলা এবং শাহীনের বিরুদ্ধে নারী অপহরণ ও ধর্ষণ মামলা রয়েছে। তাদের মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।