পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় পারিবারিক কলহের জের ধরে আতাউর রহমান (৪০) নামে এক ব্যক্তি তার স্ত্রীকে মারধর করে হত্যার অভিযোগ উঠেছে। আজ সোমবার সকালে ফতুল্লার শাসনগাও এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ তাৎক্ষনিক অভিযুক্ত আতাউর রহমানকে গ্রেফতার করেছে। নিহত মমতাজ বেগম (৬০) শাসনগাও এলাকার বশির উদ্দিনের মেয়ে।

মমতাজ বেগমের চাচাতো ভাই আল মামুন জানান, আতাউর রহমানের বাড়ি রংপুর জেলায়। সে মমতাজ বেগমের শাসনগাওয়ের বাড়িতে ভাড়া থাকতেন। আর ভাড়া থাকাকালীন সময় ১০ বছর পূর্বে প্রেমের সম্পর্কে জড়িয়ে মমতাজ বেগমকে আতাউর বিয়ে করে। আতাউরের চেয়ে মমতাজ বয়সে বেশি।

এখন পর্যন্ত তাদের সংসারে কোন সন্তান হয়নি। মমতাজ বেগমরা ৩ বোন ৩ ভাইয়ের মধ্যে সে চতুর্থ। বাবার সম্পত্তিতে মমতাজ তার স্বামীকে নিয়ে বসবাস করতেন।
তিনি আরও জানান, যখন টাকার প্রয়োজন হয় তখনই মমতাজের সঙ্গে আতাউর ঝগড়া করতেন।

গতকাল রবিবার রাতেও তাদের মধ্যে অনেক ঝগড়া হয়। আজ সোমবার সকালে ফের ঝগড়া করে মমতাজকে মারধর করে হত্যা করে তিনি পালিয়ে যান। তখন পুলিশ খবর পেয়ে আতাউরকে পুলিশ গ্রেফতার করে।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, হত্যার অভিযোগে আতাউরকে গ্রেফতার করা হয়েছে। সে রংপুর জেলার কোতয়ালী থানার শেখপাড়া গ্রামের সাধু মিয়ার ছেলে।

মমতাজের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করবে।