পিবিআই সাতক্ষীরা কর্তৃক নিখোঁজ কলেজ ছাত্র জাবির হোসেন কে উদ্ধার-পরিবারে স্বস্তি

পিবিআই সাতক্ষীরা কর্তৃক নিখোঁজ কলেজ ছাত্র মোঃ জাবির হোসেন(১৭) কে উদ্ধার-পরিবারের স্বস্তি।

গত রোজ বুধবার ১৭ মে ২০২৩ খ্রিস্টাব্দ কলারোয়া সরকারী কলেজ এর বিজ্ঞান বিভাগের ১ম বর্ষের ছাত্র মোঃ জাবির হোসেন(১৭), পিতাঃ মোঃ জাহাঙ্গীর হোসেন(৪৫), মোবাইল নম্বর-০১৭৪২-৮৮০৭৫৮, গ্রাম/মহল্লা-হুলহুলিয়া, ডাকঘর-সোনাবাড়িয়া, থানা-কলারোয়া, জেলা-সাতক্ষীরা প্রতিদিনের ন্যায় বিকাল অনুমান ০৫.১৫ ঘটিকার সময় প্রাইভেট পড়তে গিয়ে বাড়িতে আর ফিরে না আসায় তার পিতা মোঃ জাহাঙ্গীর হোসেন(৪৫) এদিক সেদিক অনেক খোজাঁখুজি করে তাকে না পেয়ে কলারোয়া থানায় একটি নিখোঁজ জিডি করেন, যাহার জিডি নং-১০০৯, তারিখ-১৮/০৫/২০২৩ খ্রিস্টাব্দ।

বিষয়টি পুলিশ সুপার পিবিআই সাতক্ষীরা জেলা মহোদয়ের দৃষ্টিগোচর হলে তখন তিনি এসআই(নিরস্ত্র)/মোঃ ইয়াসির আরাফাত কে উক্ত নিখোঁজ ভিকটিম কে উদ্ধারের জন্য দিক নির্দেশনা প্রদান করেন। তারপর এসআই(নিরস্ত্র)/মোঃ ইয়াসির আরাফাত নিখোঁজ ভিকটিমের পিতার সাথে যোগাযোগ করলে ভিকটিমের পিতা মোঃ জাহাঙ্গীর হোসেন(৪৫) গত ২২/০৫/২০২৩ খ্রিস্টাব্দ পিবিআই সাতক্ষীরা জেলা বরাবরে তার ছেলে উদ্ধারের জন্য আবেদন করেন।

পিবিআই প্রধান জনাব বনজ কুমার মজুমদার, বিপিএম(বার), পিপিএম, অ্যাডিশনাল আইজিপি, বাংলাদেশ পুলিশ, পিবিআই হেডকোয়ার্টার্স, ঢাকা মহোদয়ের সঠিক দিক নির্দেশনায় পিবিআই সাতক্ষীরা জেলার ইউনিট ইনচার্জ পুলিশ সুপার মহোদয়ের নিবিড় তদারকির মাধ্যমে অনুসন্ধানকারী কর্মকর্তা এসআই(নিরস্ত্র)/মোঃ ইয়াসির আরাফাত এবং সঙ্গীয় কনস্টেবল/মোঃ বিপ্লব হোসনে ও কনস্টেবল/মোঃ শাহিন আলম সহ একটি অভিযানিক টিম ০৫ দিনের অক্লান্ত পরিশ্রম ও তথ্য প্রযুক্তির সহায়তায় ২৫/০৫/২০২৩ খ্রিস্টাব্দ গভীর রাতে কক্সবাজার জেলার সদর মডেল থানাধীন ডলফিন মোড় সংলগ্ন কলাতলী মার্কেটের সামনে হতে নিখোঁজ কলেজ ছাত্র মোঃ জাবির হোসেন(১৭) কে উদ্ধার করেন। নিখোঁজ কলেজ ছাত্রকে জিজ্ঞাসাবাদে জানা যায় অতিরিক্ত পড়াশোনার চাপে ভিকটিম সেচ্ছায় আত্মগোপন করে। পরবর্তীতে ভিকটিমকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। নিখোঁজ কলেজ ছাত্র মোঃ জাবির হোসেন(১৭) উদ্ধার হওয়ায় তার পরিবার, শিক্ষক-শিক্ষিকা এবং এলাকাবাসীর দীর্ঘ প্রতিক্ষার অবসান হয়েছে।