পিরোজপুরের মঠবাড়িয়ায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ২

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ ২ জনকে আটক করেছে পুলিশ।অজ্ঞাত স্থানে ডাকাতির প্রস্তুতিকালে ৮ মার্চ গভীর রাতে উপজেলার মিরুখালী বাজার সংলগ্ন চালিতাবুনিয়া বেড়িবাঁধের ওপর থেকে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতদের মধ্যে মোঃ রুবেল সরদার (৩০) খায়ের ঘটিচোরা এলাকার মৃত ইউসুফ আলী সরদারের ছেলে এবং মোঃ জাকির হোসেন সরদার (৩৫) ভান্ডারিয়া উপজেলার জুনিয়া গ্রামের আঃ রব সরদারের ছেলে।

এ ঘটনায় মঠবাড়িয়া থানার এসআই মোঃ রায়হান আহম্মেদ সোহেল বাদী হয়ে ৮ মার্চ ৩৯৯/৪০২ ধারার অপরাধে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা গেছে, ঘটনার দিন মঠবাড়িয়া থানার এসআই মোঃ রায়হান আহম্মেদ সোহেল সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা করার সময় দাউদখালী ইউনিয়নের রাজারহাট ব্রীজের দক্ষিণ পাড়ে অবস্থান করে।এ সময় তারা জানতে পারে,মিরুখালী বাজার সংলগ্ন বেড়িবাঁধে কতিপয় ব্যক্তি ডাকাতি করার উদ্দেশ্যে রামদা এবং দেশীয় অস্ত্র সহ অবস্থান করছে।তখন পুলিশ বিষয়টি তাদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়ে ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে সঙ্গীয় অফিসার, ফোর্স ও উপস্থিত লোকজনদের সহায়তায় ২ জন ডাকাত গ্রেফতার করে। এদেরকে গ্রেফতারের সময় নজরুল সরদার (৩৩) ও বেল্লাল (৪০) নামে ২ জন ডাকাত পালিয়ে যায়।

মঠবাড়িয়া থানার সেকেন্ড অফিসার এসআই আরিফুর রহমান জানান,মঠবাড়িয়ায় আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে থানা পুলিশের নিয়মিত টহল ও বিশেষ অভিযান অব্যাহত আছে।