পিরোজপুরের মঠবাড়িয়া থেকে এমপি প্রার্থী হতে চান তারেক মৃধা

২০২৪ সালের শুরুতে অনুষ্ঠিত হতে পারে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। আর এ নির্বাচনে মঠবাড়িয়া (পিরোজপুর – ৩) থেকে জাতীয় সংসদ সদস্য (এমপি) প্রার্থী হতে চান তারেক মৃধা।

তারেক মৃধা মঠবাড়িয়া উপজেলার টিকিকাটা ইউনিয়নের ১ নং ওয়ার্ড পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের মরহুম মাওলানা আব্দুল খালেক মৃধার পুত্র। ৬ ভাই বোনের মধ্যে তারেক সবার ছোট। শিক্ষা জীবনে তিনি রাজধানীর কবি কাজী নজরুল ইসলাম কলেজ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন।পাশাপাশি তিনি মাদ্রাসা থেকেও ফাজিল ও কামিল ডিগ্রি অর্জন করেন।

তারেক মৃধার পিতা মাওলানা আব্দুল খালেক টিকিকাটা নূরীয়া ফাজিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ছিলেন।তৎকালীন প্রাদেশিক পরিষদ নির্বাচনে তিনি এমএলএ প্রার্থী ছিলেন।বাংলাদেশ জামিয়াতুল মোদারেছীন মঠবাড়িয়া উপজেলা শাখার আজীবন সভাপতি ছিলেন।টিকিকাটা মাদ্রাসা কেন্দ্রের আজীবন হল সচিবও ছিলেন তিনি।

তারেক মৃধা জানান,এমপি হতে পারলে তিনি গ্রামকে শহর করার জন্য উপজেলা সড়কগুলোর উন্নয়ন করবেন।সবগুলো উপজেলা সড়কে বৈদ্যুতিক বাতির ব্যবস্থা করবেন।মঠবাড়িয়ায় একটি শিশু পার্ক স্থাপন করবেন।পার্কটি সপ্তাহের প্রতি শুক্রবার সবার জন্য উম্মুক্ত থাকবে। মঠবাড়িয়ায় পর্যাপ্ত মিল কারখানা স্থাপন করা হবে। স্থাপন করা হবে একটি স্টেডিয়াম।এছাড়াও মঠবাড়িয়ার বলেশ্বর নদ উপকূলে একটি পর্যটন কেন্দ্র স্থাপন করা হবে।বঙ্গোপসাগর ঘেঁষা এ এলাকায় একটি বিমান বন্দরের প্রয়োজনও অনুভব করেন তিনি।

তিনি আরও জানান,এমপি হতে পারলে সরকারি বরাদ্দ ও সেবা সমূহ যথাযথভাবে বাস্তবায়ন করা হবে।এজন্য তিনি সকলের নিকট দোয়া প্রার্থী।