পিরোজপুর-৩ আসনের এমপি’র সাবেক ব্যক্তিগত সহকারীর বিরুদ্ধে থানায় অভিযোগ

পিরোজপুর- ৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য এবং সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডাঃ রুস্তম আলী ফরাজী এমপি’র সাবেক ব্যক্তিগত সহকারী (পিএ) মোঃ হাসান মিয়ার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) মোস্তফা শহিদুল আলম নাসীর নামে একজন সচেতন নাগরিক বাদী হয়ে মঠবাড়িয়া থানায় অভিযোগটি দায়ের করেন। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) একজন উপপরিদর্শককে অভিযোগটি তদন্ত করার নির্দেশ দেন।

সাবেক পিএ হাসান মিয়া টিকিকাটা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সূর্যমনি গ্রামের মোঃ বাবুল হাওলাদারের পুত্র।

অভিযোগে উল্লেখ করা হয়, মোঃ হাসান মিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে মঠবাড়িয়া উপজেলার সোনাখালী এলাকা নিয়ে বিরূপ ও নেতিবাচক মন্তব্য প্রকাশ করেন। বিশেষ করে স্থানীয় সংসদ সদস্য এবং সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডাঃ রুস্তম আলী ফরাজী এমপিকে নিয়ে মানহানিকর লেখা ইন্টারনেটে ছেড়ে দিয়ে নেতিবাচক জনমত তৈরির চেষ্টা করেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ব্যবহার করে সোনাখালী এলাকার উন্নয়ন কাজকে নীলনকশা অর্থাৎ ষড়যন্ত্র বলে অপপ্রচার করেন। সোনাখালী এলাকার জনস্বার্থ সংশ্লিষ্ট একটি গুরুত্বপূর্ণ রাস্তার উন্নয়ন কাজের সম্ভাব্য বরাদ্দকে এমপি’র ব্যক্তিগত স্বার্থ বলে বিবাদী ফেসবুকে স্টাটাস দিয়েছেন।”উপজেলা ও ইউনিয়ন সড়ক প্রশস্তকরণ ও শক্তিশালীকরণ” শীর্ষক প্রকল্প নিয়ে হাসান মিয়ার ফেসবুক স্টাটাসটি উপজেলা প্রকৌশলীকে অবগত করা হলে তিনি এটিকে মনগড়া স্টাটাস বলে নিশ্চিত করেছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাঃ নূরুল ইসলাম বাদল জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।