পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের শোক দিবস পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগষ্ট) সকালে উপজেলার ১ নং ভোমরাদহ ইউনিয়ন পরিষদ সভাকক্ষে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ আয়োজন করে।

অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারসহ ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত শেষে তবারক বিতরণ করা হয়।

এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিটলার হক, সাধারণ সম্পাদক তরুণ চন্দ্র রায়, যুবলীগের সভাপতি রাসেল কবির, সাধারণ সম্পাদক জতিস রায়, ছাত্রলীগের সভাপতি রাইসুল ইসলাম,সহ সভাপতি সুমন ইসলাম, সাধারণ সম্পাদক কামাল আহমেদ,যুগ্ন সম্পাদক পরিজুল ইসলাম হৃদয়, সাবেক সাধারণ সম্পাদক রজনী কান্ত, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মফিজ উদ্দিন বাচ্চা,প্রদীব বাবু, যুবলীগ নেতা রিমেন, জুয়েল রানা সহ ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।