পীরগঞ্জে ভোমরাদহ ছাত্রলীগের পদপ্রার্থীদের নিয়ে আঃলীগ সভাপতির মতবিনিময়

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ নং ভোমরাদহ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা করেছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হিটলার হক।

সোমবার (৮ মে) সন্ধ্যায় ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হিটলার হক, পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নবাব হোসেন, ভোমরাদহ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও সভাপতি পদ প্রার্থী রাইসুল ইসলাম,সুমন আলী, সাবেক সাংগঠনিক সম্পাদক আমিন ইসলাম, সাধারণ সম্পাদক পদ প্রার্থী কামাল হোসেন,পরিদুল ইসলাম হৃদয়, মাসুদ ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা রঞ্জনি কান্ত রায়, রাজিউর রহমান রাজু উপস্থিত ছিলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হিটলার হক বলেন যারা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত তারা যেন ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে স্থান পাই। অছাত্র ভিন্ন দলের নেতাকর্মীদের ছেলেদের নিয়ে যেন কমিটি গঠন করা না হয় সে বিষয়ে উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকের সাথে কথা হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নবাব হোসেন জানান ইতিমধ্যে ভোমরাদহ ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে বর্তমানে ওই ইউনিয়নে কমিটি গঠন করার লক্ষ্যে প্রার্থীদের কাছে জীবন বৃত্তান্ত জমা নেওয়া হয়েছে। আমার হাতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে সাত জন জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন।