প্রচারণা’র প্রথম দিনেই বরিশালে নৌকার জয়জয়কার

বরিশাল-৫ (সদর) আসনে আঃলীগ মনোনীত প্রার্থী জাহিদ ফারুক কে নৌকা প্রতীক বরাদ্ধ। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৫ (সদর) আসনের আওয়ামী লীগের প্রার্থী কর্নেল (অব:) জাহিদ ফারুক শামিমকে নৌকা প্রতীক বরাদ্ধ দিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

সোমবার (১৮ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ প্রতীক বরাদ্ধ দেয়া হয়। জেলা রিটানিং কর্মকর্তা মো: শহিদুল ইসলামের কাছ থেকে প্রতীক বুঝে নেন মহানগর আওয়ামীলীগের সদস্য এ্যাডভোকেট কেবিএস আহমেদ কবির, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর আওয়ামীলীগের সাবেক দপ্তর বিষয়ক সম্পাদক, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহামুদুল হক খান মামুন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য অসীম দেওয়ান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন,সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রলীগ এর সাবেক সাধারণ সম্পাদক মোঃমাহিদুর রহমান মাহাদ, সহ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহোযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। প্রতীক বরাদ্ধের সময় উৎসাহী নেতা-কর্মীদের ভিরে জেলা প্রশাসন কার্যালয় ও আশপাশের এলাকা উৎসবমুখর হয়ে উঠে।

নৌকা প্রতীক হাতে নিয়ে প্রচার প্রচারনার প্রথম দিনেই বরিশাল সিটি কর্পোরেশন ৩০ টি ওয়ার্ড থেকেই আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা নগরীর সার্কিট হাউসের বিপরীতে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে এসে পৃথক ভাবে লিফলেট বিতরণ করা শুরু করে। একই সাথে নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রতিটি ওয়ার্ডেই উৎসব মূখর পরিবেশে নেতাকর্মীরা বাংলাদেশ আওয়ামী মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে জনসংযোগ করা শুরু করে দিয়েছে। নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকারের উন্নয়ন মূলক কাজ তুলে ধরে জেলা প্রশাসক অফিস থেকে শুরু করে চকবাজার এলাকা সদর রোড সহ গুরুত্বপূর্ণ এলাকায় জনসংযোগ করেন বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাড লষ্কর নুরুল হক এর নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা।