প্রায় সাড়ে তিন বছর পর ভক্তদের সুখবর দিলেন সানাই মাহবুব

প্রায় সাড়ে তিন বছর পর আনুষ্ঠানিকভাবে ক্যামেরার সামনে কথা বললেন সানাই মাহবুব। তার ভক্তদের দিলেন সুখবর। অতীত জীবন ভুলে আবারো মিডিয়ায় ফিরছেন তিনি। ভালো কাজের মাধ্যমে সবার মন জয় করতে প্রতিজ্ঞাবদ্ধ এক সময়ের আলোচিত এই মডেল।

সানাই বলেন, অনেকটা সময় পার হয়েছে। বদলেছে অনেক কিছু। আমি এখন অনেক পরিণত। নতুন করে সব শুরু করতে যাচ্ছি। ইতোমধ্যে বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেলের সঙ্গে আমার কথা হয়েছে। খুব শিগগিরই কাজে ফিরছি।

কেন মিডিয়া ছেড়েছিলেন? উত্তরে সানাই বলেন, আমি একপ্রকার বাধ্য হয়েই মিডিয়া ছেড়েছিলাম। আপনারা জানেন, আমি বারবার বাসা পরিবর্তন করতাম। কারণটা অনেকেই জানেন, আবার অনেকেরই অজানা। আজ বলছি- আমাকে বিভিন্ন মোবাইল নাম্বার থেকে কল করে মেরে ফেলার হুমকি দেওয়া হতো। বলা হতো- আমাকে টুকরো টুকরো করে কেটে ফেলবে; আমার বাবা-মাও চিনতে পারবেন না।

এতদিন পর ফেরা কতটা চ্যালেঞ্জিং? সানাইয়ের সহজ উত্তর- ক্যারিয়ারের শুরু থেকেই আমাকে কাজ পেতে তেমন কোনো কষ্ট করতে হয়নি। আশা করি এখনো খুব একটা সমস্যা হবে না। এমন নয় যে, আমাকে কেউ চেনে না।

এবার কাজের ধরন নিয়ে তিনি বলেন, আগে যা করেছি, না বুঝেই করেছি। এখন সামাজিক এবং ভালো গল্পের মিউজিক ভিডিও, নাটক, সিনেমায় কাজ করতে চাই। আগে না বুঝেই কাজ করতাম। এখন আমার বয়স বেড়েছে। ভালো-মন্দের পার্থক্য বুঝি। ছোটবেলা থেকেই আমি সহজ-সরল স্বভাবের। অনেকেই আমার এ সরলতার সুযোগ কাজে লাগিয়েছেন।

নির্মাতাদের উদ্দেশ্যে সানাইয়ের অনুরোধ, আমি আপনাদেরই মানুষ। সব সময় আপনারা আমাকে স্নেহ করতেন। আশা করি, এখনো আপনারা আমার পাশে থাকবেন। আমি কাজ করতে চাই। আপনাদের সঙ্গেই পথ চলতে চাই। আর ভক্তদের উদ্দেশে বলব, আমরা আপনাদের জন্যই কাজ করি। ভুল হলে গঠনমূলক সমালোচনা করে শুধরে দেবেন; কিন্তু দয়া করে কাউকে বাইরে থেকে দেখেই চূড়ান্ত কোনো মন্তব্য করবেন না। কারণ আপনারা জানেন না, যাকে নিয়ে মন্তব্য করছেন তার জুতোই কতটা বেদনার রক্ত লেগে আছে।