বদলগাছীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা, আটক ২

নওগাঁর বদলগাছীতে শ্বশুর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রুনা পারভিন(২৬) নামের এক গৃহবধু। শুক্রবার (২৩ এপ্রিল) সকাল ৮ টায় ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। রুনা পারভিন মান্দা উপজেলার নুরুল্লাবাদ সাঝিপাড়া গ্রামের মো আনসার আলীর মেয়ে।

নিহত রুনা পারভিনের বাবা আনসার আলী জানান, ১০ বছর আগে বদলগাছী উপজেলার চাকরাইল গ্রামের মৃত আলউদ্দিনের ছেলে কৃষক শফিউল্লাহ সঙ্গে রুনা পারভিনের বিয়ে দেয়া হয়। বর্তমানের তাদের সংসারে সাত বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, ২২ এপ্রিল বৃহস্পতিবার সন্ধা ৭ টার পর স্বামী শফিউল্লাহ সাথে স্রীতি রুনা পারভিনের মনোমানিল্য সৃষ্টি হয়। এর জের ধরে রুনা পারভিন শোয়ার কক্ষে তীরের সাথে রশি পেচিয়ে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে বলে জানা গেছে।

বদলগাছী থানার অফিসার ইনচার্য মো আতিকুল ইসলাম জানান, ঘনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠান হয়েছে। প্রাথমিক সুরতহাল করে আত্মহত্যার প্রমাণ পাওয়া গেছে। তবে নিহত রুনা পারভিনের বাবার অভিযোগের ভিক্তিতে ১/স্বামী শফিউল্লাহ (৩০) ২/আব্দুল লতিব (৩৮) ৩/ মোছাঃ মমির নামে ৫০৬/৩৪ ধারায় নিয়মিত মামলা রুজু হয়েছে। এক এবং দুই আসামীকে বিজ্ঞ আদলতে প্রেরন করা হয়েছে।সুরতহাল রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারন সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।