বরিশালে ৫২ তম জাতীয় শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ

শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ এই স্লোগান নিয়ে আজ ২৫ জানুয়ারি বৃহস্পতিবার বিকাল ৩ টায় জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি বরিশাল জেলার আয়োজনে বঙ্গবন্ধু উদ্যানে ৫২ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা জেলা পর্যায়ে শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি প্রতিমন্ত্রী পানি সম্পদ মন্ত্রণালয় কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল মোঃ শহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন পরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর বরিশাল অঞ্চল প্রফেসর মোঃ মোয়াজ্জেম হোসেন, পুলিশ সুপার বরিশাল ওয়াহিদুল ইসলাম বিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল মনদীপ ঘরাই, জেলা শিক্ষা অফিসার বরিশাল মোহাম্মদ জাহাঙ্গীর হোসাইন।

এসময় আরও উপস্থিত ছিলেন শিক্ষক শিক্ষার্থীবৃন্দরা। শুরুতে মনোজ্ঞ ডিসপ্লে অনুষ্ঠিত হয়। পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য প্রদান করেন। পরিশেষে বিজয়ী খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথি বৃন্দরা।