বরিশাল জেলা স্কুলের পাপিয়া জেসমিনকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জাতীয় যুব শ্রমিক লীগ

বরিশাল জেলা স্কুলের সদ্য যোগদান কৃত প্রধান শিক্ষিকা পাপিয়া জেসমিনকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন বরিশাল মহানগর জাতীয় যুব শ্রমিক লীগের নেতৃবৃন্দ। গত (৪ অক্টোবর) সকালে বরিশাল জেলা স্কুলে প্রধান শিক্ষকের কার্যালয় বরিশাল মহানগর জাতীয় যুব শ্রমিক লীগের পক্ষ থেকে ফুল প্রদান করা হয়।

এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর জাতীয় যুব শ্রমিক লীগের সভাপতি আশরাফ আলী মৃধা, জাতীয় যুব শ্রমিক লীগ বরিশাল মহানগরের সাধারণ সম্পাদক মিজানুর রহমান। সিনিয়র সহ সভাপতি এ,কে,এম জহির, সহ-সভাপতি আরজু আরা বেগম, জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম নওরোজ হীরা, সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন, নাছির উদ্দীন, প্রচার সম্পাদক কাজী রেজাউল করিম রেজা,প্রচার সম্পাদক শহিদুল ইসলাম মামুন, মহিলা সম্পাদিকা ইসমত আারা মিনু, সহ মহিলা সম্পাদিকা শাহিনুর আক্তার শানু, ফয়েজুর রহমান , জাতীয় যুব শ্রমিক লীগ জেলা নেতৃবৃন্দের মধ্যে মধ্যে উপস্থিত ছিলেন এখন সরাসরি যাবো জেলা সভাপতি মোখলেসুর রহমান, এডভোকেট জসীমউদ্দীন, নাজিম মোল্লা, হুমায়ুন কবির, প্রমুখ।

ফুল গ্রহণ শেষে বরিশাল জেলা স্কুলের সদ্য যোগদান কৃত প্রধান শিক্ষিকা পাপিয়া জেসমিন বলেন যে আশা যে আকাঙ্ক্ষা নিয়ে তিনি এখানে যোগদান করেছেন এ ব্যাপারে তিনি জেলা স্কুলের ছাত্র অভিভাবক, বরিশালের রাজনৈতিক নেতৃবৃন্দ এবং জেলা স্কুল সংলগ্ন পাড়া-প্রতিবেশীদের সহযোগিতা কামনা করেছেন।