বর্তমান সরকার অগণতান্ত্রিক : মাহমুদুর রহমান মান্না

এই সরকার অগণতান্ত্রিক সরকার। জনগণের ভোটের অধিকার হরণ করে নিশি রাতে ভোট ডাকাতি করে নির্বাচিত হয়ে ক্ষমতায় এসেছে এ সরকার। আমাদের আন্দোলনকে আর কেউ দমাতে পারবে না। আজকের এই সমাবেশে বাঁধা দিয়ে সরকার এটাই প্রমান করেছে এ সরকার আমাদের ভয় পায়। আমি সারাদেশ ঘুরে ঘুরে মানুষের মাঝে একটি কথাই বলছি। তা হলো এই সরকারের ক্ষমতায় থাকার আর কোন অধিকার নেই। জনগণের মৌলিক অধিকার ভোট ভাতের প্রতিষ্ঠিত করতে এ সরকার ব্যর্থ হয়েছে। দেশে আজ দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে নিন্মবৃত্ত মানুষের নাভির শ্বাস উঠেছে। আমরা আপনাদের পাশে আছি। গোটা বাংলাদেশে নাগরিক ঐক্যের সম্মেলনের মাধ্যমে কমিটি গঠণ করা হয়েছে। এখন নাগরিক ঐক্য’র একটি শক্তিশালী রাজনৈতিক দল। তাই শিবগঞ্জের সকল জনগণকে নাগরিক ঐক্যের পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে এ জালিম সরকারকে ক্ষমতাচ্যুত করতে হবে।

সোমবার বিকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমুল উচ্চ বিদ্যালয় হল রুমে ইউনিয়ন নাগরিক ঐক্য’র সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে নাগরিক ঐক্যর সভাপতি মাহমুদুর রহমান মান্না উপরোক্ত কথাগুলো বলেন।

আটমুল ইউনিয়ন নাগরিক ঐক্য’র আহবায়ক কামরুজ্জামান রতন এর সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন নাগরিক ঐক্য কেন্দ্রীয় নেতা রাজ্জাক সজিব, সাকিব আনোয়ার, এম.আর সবুজ, বগুড়া জেলা নেতা এসএম শামীম, উপজেলা নাগরিক ঐক্যর আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক আব্দুল বাছেদ বাদশা, কার্য নির্বাহী সদস্য ছাইদুর রহমান সাগর, সৈকত আমিন বিদ্যুৎ, নাগরিক যুব ঐক্য’র শিবগঞ্জ উপজেলার আহবায়ক অমিত হাসান প্রমুখ।

পরে সর্ব সম্মতি ক্রমে কামরুজ্জামান রতন কে সভাপতি ও শাহিনুর আলম মাস্টার কে সাধারণ সম্পাদক করে আটমূল ইউনিয়ন কমিটি গঠন করা হয়।