বাংলাদেশের বিশ্বকাপ থিম ভিডিও প্রকাশ

দুয়ারে কড়া নাড়ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ। তার আগে প্রস্তুতি ম্যাচ খেলে গা গরম করে নিচ্ছে ক্রিকেটাররা। টাইগাররা গা গরমের ম্যাচে মাঠে নামবে রোববার। তার আগেই লাল সবুজ দলের খেলোয়াড়দের উজ্জিবীত করতে প্রকাশ হলো বাংলাদেশ দলের বিশ্বকাপ থিম সং! শনিবার (২৫ মে) বিকালে মিরপু শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’ শিরোনামে গানটি প্রকাশ করা হয়।

এর অঅগে বিশ্বকাপের থিম সং প্রকাশ হয়েছে। এরইমধ্যে তা ব্যপক পরিচিতি পেয়েছে। এবার এলো বাংলাদেশ দলের থিম ভিডিও সং।

এদিন বাংলাদেশ দলের থিম ভিডিও প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী এবং মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। এ ছাড়া কার্ডিফ থেকে স্কাইপের মাধ্যমে কথা বলেছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজা।

বাংলাদেশ দলের বাকি সদস্যরাও এখন কার্ডিফেই অবস্থান করছেন। এখানে চলতি ২৬ ও ২৮ তারিখ দুটি প্রস্তুতি ম্যাচ খেলার পর দল চলে যাবে ওভালে। আগামী ২ জুন সেখানেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন।

Khelbe Tiger Jitbe Tiger | Cricket World Cup Theme Song 2019 |

Lifebuoy Presents Bangladesh cricket team official Theam songখেলবে টাইগার জিতবে টাইগারটাইগার ফ্যানস রোরিং, ক্যান ইউ হিয়ার! #KhelbeTigerJitbeTiger #WorldCupThemeSong #Lifebuoy

Posted by Team Bangladesh on Saturday, May 25, 2019