বাংলাদেশে পা রেখেই ‘মাদার তেরেসা’ অ্যাওয়ার্ড প্রধানমন্ত্রীকে উৎসর্গ এমপি মহিবের

দুবাইয়ে অনুষ্ঠিতব্য মাদার তেরেসা ” অ্যাওয়ার্ড প্রাপ্তিতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পটুয়াখালী ৪ আসনের এমপি মোঃ মহিববুর রহমান।

এই সংসদ সদস্য স্কুল জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিয়েছেন।

মহিব্বুর রহমান বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে আওয়ামী লীগের নমিনেশন দিয়ে সংসদ সদস্য (এমপি) হওয়ার সুযোগ করে দিয়েছেন বলেই জনগনের খেদমত করতে পেরেছেন। তাই সমাজের মানুষের জন্য কাজ করার সুযোগ পাওয়ায় এ অ্যাওয়ার্ডের সব কৃতিত্ব বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র প্রতি তিনি উৎসর্গ করেছেন। এ অ্যাওয়ার্ড প্রাপ্তিতে বঙ্গবন্ধুর সোনার বাংলা তথা প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় অনুপ্রেরণা যোগাবে। এমনকি উজ্জীবিত করবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

প্রতি বছর ‘মাদার তেরেসার’ জন্মদিনে (২৬ আগস্ট) শান্তি, সাম্যতা এবং সামাজিক ন্যায়বিচারের প্রচার, সম্মান এবং ন্যায়বিচার ও শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত করার লক্ষ্যে উৎসাহিত করতে আন্তর্জাতিক এবং জাতীয় এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এবছর দুবাইয়ে অনুষ্ঠিত এ্যাওয়ার্ড অনুষ্ঠানে সততা, দক্ষতা ও মানব সেবায় বিশেষ অবদান রাখার জন্য মানবিক এই এমপি অ্যাওয়ার্ড মর্যাদা লাভ করেন।