বাংলাদেশ ব্যাংকের নতুন গভর্নরের সাথে বিএলএফসিএ প্রতিনিধিদলের সাক্ষাৎ

আর্থিক প্রতিষ্ঠান সমূহের সংগঠন বাংলাদেশ লিজিং এন্ড ফাইনান্স কোম্পানিজ অ্যাসোসিয়েশন (বিএলএফসিএ) এর একটি প্রতিনিধিদল রোববার (১৯ জুন) সচিবালয়ে অর্থ বিভাগের বর্তমান সিনিয়র সচিব ও বাংলাদেশ ব্যাংকের নতুন নিয়োগপ্রাপ্ত গভর্নর আবদুর রউফ তালুকদারের সাথে সাক্ষাৎ করেন।

এসময় বিএলএফসিএ এর ভাইস চেয়ারম্যান ও আইআইডিএফসির ব্যবস্থাপনা পরিচালক মো. গোলাম সরওয়ার ভূঁইয়া, আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মো. জামাল উদ্দিন, ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক কায়সার তমিজ আমীন, লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক খাজা শাহরিয়ার, বে লিজিং এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ইফতেখার আলী খান ও ডেল্টা ব্র্যাক হাউজিং ফাইন্যান্স কর্পোরেশন-এর ব্যবস্থাপনা পরিচালক নাসিমুল বাতেন উপস্থিত ছিলেন।

আর্থিক প্রতিষ্ঠান গুলোর সংগঠন বিএলএফসিএ’র প্রতিনিধি দল বাংলাদেশ ব্যাংকের নতুন নিয়োগ প্রাপ্ত গভর্নরের সাথে আর্থিক প্রতিষ্ঠান খাতের বিরজমান সম্ভবনা ও সমস্যা নিয়ে মতবিনিময় করেন এবং সমস্যা সমাধানে তাঁর সার্বিক সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য যে বাংলাদেশ ব্যাংকের নতুন নিয়োগপ্রাপ্ত গভর্নর আবদুর রউফ তালুকদার ৩ জুলাই বর্তমান গভর্নর ফজলে কবিরের মেয়াদ শেষে আগামী ৪ জুলাই নতুন পদে যোগদান করবেন।