বাগেরহাটের শরণখোলায় ইয়াবা সহ মাদক কারবারি আটক

বাগেরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম শরণখোলায় অভিযান চালিয়ে ৪৮৮ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে। ১১ ডিসেম্বর মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার উত্তর কদমতলা এলাকার তালুকদার বাড়ি থেকে তাকে আটক করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, শরণখোলায় ইয়াবা পাচারকারী চক্রের একটি দল ইয়াবা পাচার করছে এমন গোপন সংবাদে বাগেরহাট মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মিলন কুমার মুখার্জির নেতৃত্বে একটি দল শরনখোলা উপজেলার উত্তর কদমতলা গ্রামের ফজলুল হক তালুকদারের পুত্র ইয়াবা পাচারকারী চক্রের হোতা আসাদ তালুকদার(৩৪) এর বাড়িতে অভিযান চালায়।

এ সময় তার ঘরের টেবিলের ড্রয়ারে লুকিয়ে রাখা ৪৮৮ পিস ইয়াবা উদ্ধার করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। পরে তাকে আটক করে শরণখোলা থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। এ ঘটনায় তারা বাদি হয়ে শরণখোলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দপ্তরের বাগেরহাট জেলা শাখার পরিদর্শক মিলন কুমার মুখার্জি বলেন, দীর্ঘদিন ধরে এই এলাকায় একটি সংঘবদ্ধ চক্র মাদক পাচার চক্রের সাথে জাড়িত রয়েছে। গোপন সংবাদে তাকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) সুব্রত কুমার সরকার বলেন, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাকে কোর্টে প্রেরণ করা হবে। এছাড়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ওই সদস্যরা উপজেলার রাজৈর এলাকায় অভিযান চালিয়ে মানিক মৃধার পুত্র মামুন মৃধাকে দুই পুরিয়া গাজা সহ আটক করে। পরে শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদুল ইসলাম তাকে ৩ মাসের জেল ও এক হাজার টাকা জরিমানা প্রদান করেন।